Advertisement
০৪ মে ২০২৪
Molestation in Tejas Express

তেজস এক্সপ্রেসে বিদেশি মহিলা পর্যটককে চুম্বনের চেষ্টা, গ্রেফতার রেলপুলিশের কনস্টেবল

ট্রেনটি কানপুর সেন্ট্রাল স্টেশনে পৌঁছলে কনস্টেবলের বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ দায়ের করেন পর্যটক। তাঁর অভিযোগ পেয়ে বৃহস্পতিবার গ্রেফতার করা হয় কনস্টেবলকে।

molestation in tejas express

তেজস এক্সপ্রেসে মহিলা পর্যটকের শারীরিক নিগ্রহের অভিযোগ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৩:৪১
Share: Save:

লখনউ থেকে দিল্লিগামী তেজস এক্সপ্রেসে সুইৎজ়ারল্যান্ডের এক মহিলা পর্যটককে শারীরিক নিগ্রহের অভিযোগ উঠল রেলপুলিশের এক কনস্টেবলের বিরুদ্ধে। অভিযুক্তের নাম জিতেন্দ্র সিংহ।

পুলিশ জানিয়েছে, যাত্রীদের নিরাপত্তার দায়িত্বে ছিলেন জিতেন্দ্র। ওই মহিলা পর্যটক তাঁর প্রেমিককে নিয়ে লখনউ থেকে তেজস এক্সপ্রেসে উঠেছিলেন। যাত্রীদের সুরক্ষার জন্য ওই কামরাতেই ছিলেন জিতেন্দ্র। অভিযোগ, মহিলা পর্যটকের দিকে অশ্লীল ভাবে তাকাচ্ছিলেন কনস্টেবল। তিনি প্রতিবাদ করতেই ফুঁসে ওঠেন জিতেন্দ্র। এর পরই ওই পর্যটককে অন্য যাত্রীদের সামনেই মারধর করতে শুরু করেন। শুধু তাই-ই নয়, মহিলাকে জোর করে চুম্বন করার চেষ্টা করেন।

ট্রেনটি কানপুর সেন্ট্রাল স্টেশনে পৌঁছলে কনস্টেবলের বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ দায়ের করেন পর্যটক। তাঁর অভিযোগ পেয়ে বৃহস্পতিবার গ্রেফতার করা হয় কনস্টেবলকে। কানপুর সেন্ট্রালের জিআরপি আধিকারিক আর কে দ্বিবেদী বলেন, “জিতেন্দ্র সিংহকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।” পুলিশ সূত্রে খবর, মহিলা পর্যটক লখনউ থেকে দিল্লি হয়ে আগরতলা যাচ্ছিলেন। অভিযুক্ত কনস্টেবল জিতেন্দ্র ফিরোজাবাদের মতসেনা থানা এলাকার জসপুরায় থাকেন। গত দেড় বছর ধরে সেন্ট্রাল থানায় কর্মরত ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molestation in Tejas Express Lucknow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE