Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sachin Vaze

‘বিদায় জানানোর সময় হয়েছে’, মুম্বইয়ের পুলিশকর্তা সচিন ওয়াজের বার্তায় জল্পনা

অভিযোগের পরেই সচিনকে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ থেকে বরখাস্ত করা হয়। এফআইআরের বিরুদ্ধে ঠাণে আদালতে অন্তর্বর্তী জামিনের আবেদন করেছেন তিনি।

মুম্বইয়ের পুলিশকর্তা সচিন ওয়াজ।

মুম্বইয়ের পুলিশকর্তা সচিন ওয়াজ।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৫:০৯
Share: Save:

শিল্পপতি মুকেশ অম্বানীর বাড়ির বাইরে গাড়িতে বিস্ফোরক উদ্ধার ও সেই মামলায় অভিযুক্ত মনসুখ হীরেনের দেহ উদ্ধারের ঘটনায় নাম জড়িয়েছে মুম্বইয়ের সহকারী পুলিশ কমিশনার সচিন ওয়াজের। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিশের অ্যান্টি টেররিস্ট স্কোয়াড (এটিএস)। এই ঘটনা নিয়েই এক হোয়াটসঅ্যাপ বার্তা দিলেন সচিন। লিখলেন, ‘এ বার সময় হয়েছে দুনিয়াকে বিদায় জানানোর’।

শনিবার সকালে নিজের হোয়াটসঅ্যাপ স্টেটাসে সচিন লেখেন, ‘মনসুখের ম়ৃত্যুর ঘটনায় আমাকে ফাঁসানো হয়েছে। ঠিক ১৭ বছর আগে একই ভাবে ফাঁসিয়েছিল সিআই়ডি। এ বার গ্রেফতার করেছে এটিএস। কিন্তু সেই সময়টা অন্য রকমের ছিল। হাতে ১৭ বছর ছিল। নিজের জীবনে ফিরে এসেছিলাম। কিন্তু এ বার আর হাতে সময় নেই ফিরে আসার। এবার দুনিয়াকে বিদায় জানানোর সময় এসেছে’।

মুকেশ অম্বানীর বাড়ির বাইরে বিস্ফোরক ভর্তি গাড়ি উদ্ধারের ঘটনার তদন্ত করছে এনআইএ। সচিনের বিরুদ্ধে অভিযোগের পরেই মুম্বই ক্রাইম ব্রাঞ্চ থেকে বরখাস্ত করা হয় তাঁকে। এফআইআরের বিরুদ্ধে ঠাণে আদালতে অন্তর্বর্তী জামিনের আবেদন করেছেন তিনি। শনিবার সকালে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনআইএ-র দফতরে হাজিরা দেন সচিন। সেখানে তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে বলে জানা গিয়েছে।

এই ঘটনায় শুক্রবার মনসুখের বাবা বিনোদ ও ছেলে মীতের বয়ান রেকর্ড করেছে মহারাষ্ট্র এটিএস। মনসুখের পরিবারের অভিযোগ, যে গাড়িটি অম্বানীদের বাড়ির সামনে থেকে উদ্ধার হয়েছিল, সেই গাড়িটি ২০২০ সালের নভেম্বর মাস থেকে ২০২১ সালের ৫ ফেব্রুয়ারি পর্যন্ত সচিন ব্যবহার করেছিলেন। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mukesh Ambani Mumbai police Sachin Vaze
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE