Advertisement
২২ জুলাই ২০২৪
Car Accident

গাজ়িয়াবাদে ছ’জনকে পিষে দেওয়া স্কুলবাস ভুল লেনে চলেছিল আট কিমি! প্রকাশ্যে দুর্ঘটনার ভিডিয়ো

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ভুল লেন ধরে দুরন্ত গতিতে ছুটছে হলুদ রঙের স্কুলবাস। উল্টো দিক দিয়ে আসছিল একটি কালো রঙের এসইউভি।

car accident

দুর্ঘটনার পর দুমড়ে-মুচড়ে যাওয়া সেই গাড়ি। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গাজ়িয়াবাদ শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১৬:২৯
Share: Save:

ভুল লেন ধরে চলার কারণেই দুর্ঘটনা। উত্তরপ্রদেশের গাজ়িয়াবাদে স্কুলবাস-গাড়ির দুর্ঘটনায় এমনটাই জানাল পুলিশ। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে ভয়ঙ্কর সেই ভিডিয়ো।

গাজ়িয়াবাদ ট্র্যাফিক পুলিশের অতিরিক্ত ডেপুটি কমিশনার রামানন্দ কুশওয়া জানিয়েছেন, গাজ়িপুর সীমানার একটি সিএনজি পাম্পে বাসটি দাঁড়িয়েছিল। তার পর সেখান থেকে দিল্লি-মিরাট এক্সপ্রেসওয়ের ভুল লেন ধরে বাস চালাতে শুরু করেন চালক। এ ভাবেই ভুল ধরে আট কিলোমিটার চলার পর গাজ়িয়াবাদের রাহুল বিহারের কাছে একটি এসএউভিকে ধাক্কা মারে। আর তাতেই মৃত্যু হয়েছে ছ’জনের।

সংঘর্ষের সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ভুল লেন ধরে দুরন্ত গতিতে ছুটছে হলুদ রঙের স্কুলবাস। উল্টো দিক দিয়ে আসছিল একটি কালো রঙের এসইউভি। পুলিশ জানিয়েছে, এসইউভি ঠিক পথেই চলছিল। বাসটি ভুল পথে আসায় মুখোমুখি সংঘর্ষ হয়। আর তাতেই এসইউভিতে থাকা সমস্ত সওয়ারির মৃত্যু হয়। গুরুতর আহত হয়েছেন আরও দু’জন।

পুলিশ জানিয়েছে, চালককে গ্রেফতার করা হয়েছে। তিনিই এই দুর্ঘটনার জন্য দায়ী। গাজ়িয়াবাদের ডেপুটি পুলিশ কমিশনার দেহাত শুভম পটেল বলেন, “চালককে জেরা করা হচ্ছে। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হবে।” ডেপুটি পুলিশ কমিশনার জানান, সংঘর্ষ এতটাই জোরে হয়েছে যে, এসইউভি পুরো দুমড়ে-মুচড়ে গিয়েছে। গ্যাসকাটার দিয়ে গাড়ি কেটে যাত্রীদের দেহ উদ্ধার করা হয়েছে।

এসইউভিতে করে মিরাট থেকে গুরুগ্রামে যাচ্ছিল ওই পরিবার। গাজ়িয়াবাদে বিজয়নগর চকের কাছে দুর্ঘটনার শিকার হয় গাড়িটি। তার মধ্যে আট জন ছিলেন। ঘটনাস্থলে ছ’জনের মৃত্যু হয়। দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE