Advertisement
০৩ মে ২০২৪
Kerala

একত্রবাসের ভাবনা ছিল, ছাত্রীকে নিয়ে পালানোর ছক কষে গ্রেফতার হলেন গৃহশিক্ষিকা

ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে গৃহশিক্ষিকাকে। অপহরণের অভিযোগের তদন্তে নেমে আসল কারণ জানতে পারে পুলিশ।

representative photo of couple

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ১১:৫৪
Share: Save:

ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠল গৃহশিক্ষিকার বিরুদ্ধে। এই অভিযোগে গৃহশিক্ষিকাকে গ্রেফতারও করা হয়েছে। তদন্ত শুরু হতেই শিক্ষিকা এবং ছাত্রী—দু’জনেই পুলিশকে জানালেন, তাঁরা আগামী দিনে একত্রবাস করতে চান। ছাত্রীর সঙ্গে তার শিক্ষিকার ‘বিশেষ সম্পর্ক’ রয়েছে বলে জানতে পেরেছে পুলিশ। ঘটনাটি কেরলের তিরুঅনন্তপুরমের শ্রীকারিয়াম এলাকার। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, ক’দিন আগে নিখোঁজ হয়েছিল দ্বাদশ শ্রেণির এক ছাত্রী। তার পরই পুলিশের দ্বারস্থ হয় ছাত্রীর পরিবার। তদন্তে নেমে ছাত্রীর গৃহশিক্ষিকা ২২ বছরের এক তরুণীকে গ্রেফতার করা হয়। তার পরই ‘অপহরণের’ আসল ঘটনা জানতে পারে পুলিশ।

তদন্তকারীরা জানিয়েছেন, অতীতেও ওই শিক্ষিকা এবং ছাত্রী পালানোর চেষ্টা করেছিলেন। ছাত্রীকে নিয়ে পালানোর জন্য শিক্ষিকাকে সাহায্য করেছিলেন তাঁর এক বন্ধু। সেই যুবককেও পাকড়াও করা হয়েছে। ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে শিক্ষিকার বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE