Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sexual Harassment

হস্টেলে ছাত্রীকে যৌন হেনস্থা, ঘুম ভেঙে চিৎকার করে উঠল কিশোরী! গ্রেফতার নিরাপত্তারক্ষী

তামিলনাড়ুর একটি স্কুলে এক নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। অভিযুক্তের নাম মহম্মদ আলি। এই স্কুলে গত ১০ বছর ধরে নিরাপত্তারক্ষী হিসাবে কর্মরত তিনি।

অষ্টম শ্রেনির ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার নিরাপত্তারক্ষী।

অষ্টম শ্রেনির ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার নিরাপত্তারক্ষী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ২১:০৬
Share: Save:

অষ্টম শ্রেণির এক ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার করা হল স্কুলেরই নিরাপত্তারক্ষীকে। মঙ্গলবার পকসো আইনে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। স্কুলের মধ্যেই ছাত্রীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ঘটনাটি তামিলনাড়ুর কারইকালের।

জওহর নবোদয় বিদ্যালয়ের নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে এক ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। অভিযুক্তের নাম মহম্মদ আলি। স্কুলটি কেন্দ্রীয় সরকারের অধীন। গত ২৫ বছর ধরে স্কুলটি চালাচ্ছে কেন্দ্র। এই স্কুলে পড়ুয়াদের হস্টেলে থাকার সুবিধাও রয়েছে। ওই স্কুলে গত ১০ বছর ধরে নিরাপত্তারক্ষী হিসাবে কর্মরত মহম্মদ আলি।

অভিযোগ, মঙ্গলবার সকালে প্রতি দিনের মতো পড়ুয়াদের জাগাতে গিয়েছিলেন মহম্মদ। সেখানেই অষ্টম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে তিনি অশালীন আচরণ করেন। ছাত্রীর যৌন হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ। যার জেরে বিছানাতেই চিৎকার করে ওঠে কিশোরী। তাঁর চিৎকার শুনে অন্যরাও জেগে ওঠে।

স্কুল কর্তৃপক্ষের তরফে এই ঘটনার পর দ্রুত কিশোরীর অভিভাবককে খবর দেওয়া হয়। ছাত্রীকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তারা অভিযুক্ত নিরাপত্তারক্ষীকে গ্রেফতার করে পকসো আইনে মামলা রুজু করে। তাঁকে আদালতে তোলা হলে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। অন্য দিকে, স্কুলের নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে এই ধরনের অভিযোগ পেয়ে নড়েচড়ে বসেছে কর্তৃপক্ষ। অভিভাবকদের মধ্যেও পড়ুয়াদের নিরাপত্তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE