Advertisement
২৪ এপ্রিল ২০২৪
rape

Rape: স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণ, অভিযুক্ত ‘চিল্কা বাবা’! বেহুঁশ করতে শোঁকান পুজোর ফুল

পুলিশ সূত্রে খবর, দম্পতি পূর্ণিয়া জেলার বাসিন্দা। বিয়ের পর অনেক বছর পেরিয়ে গেলেও তাঁদের সন্তান হচ্ছিল না। বিষয়টি নিয়ে দম্পতি খুবই বিচলিত ছিলেন। সেই সময় গ্রামেরই এক মহিলা চিল্কা ‘বাবা’র কাছে যেতে বলেন দম্পতিকে।

অভিযুক্ত চিল্কা ‘বাবা’।

অভিযুক্ত চিল্কা ‘বাবা’।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৫:৪৩
Share: Save:

সন্তান না হওয়ায় স্বঘোষিত ‘বাবা’র শরণাপন্ন হয়েছিলেন এক দম্পতি। সন্তানপ্রাপ্তির জন্য পুজো এবং যজ্ঞ করার পরামর্শ দেন চিল্কা বাবা। সেই মতো ওই দম্পতিকে নিজের বাড়িতে আসতে বলেন তিনি।

চিল্কা বাবার পরামর্শ মতো পুজোর সমস্ত উপকরণ নিয়ে তাঁর বাড়িতে হাজির হন দম্পতি। এর পর চিল্কা বাবা দম্পতিকে দু’টি ফুল দেন। এবং সেই ফুল শুঁকতে বলেন। ‘বাবা’র প্রতি অগাধ বিশ্বাস নিয়েই সেই ফুল শোঁকেন ওই দম্পতি। আর শুঁকতেই জ্ঞান হারান দু’জনে।

অভিযোগ, এর পরই চিল্কা বাবা মহিলার স্বামীর হাত-পা বেঁধে ফেলেন। তার পর মহিলাকে একটি ঘরে নিয়ে যান। সেখানে তাঁকে ধর্ষণ করেন। কিছু ক্ষণের মধ্যে মহিলার স্বামীর জ্ঞান ফিরতেই চিল্কা বাবাকে হাতেনাতে ধরে ফেলেন। কিন্তু কোনওক্রমে সেখান থেকে চম্পট দেন ‘বাবা’। ঘটনাটি ঘটেছে বিহারের মাধেপুর জেলার আলমনগরে। চিল্কা বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন দম্পতি।

পুলিশ সূত্রে খবর, দম্পতি পূর্ণিয়া জেলার বাসিন্দা। বিয়ের পর অনেক বছর পেরিয়ে গেলেও তাঁদের সন্তান হচ্ছিল না। বিষয়টি নিয়ে দম্পতি খুবই বিচলিত ছিলেন। সেই সময় গ্রামেরই এক মহিলা চিল্কা বাবার কাছে যেতে বলেন দম্পতিকে। এর পরই তাঁরা যোগাযোগ করেন চিল্কার সঙ্গে। ঝাড়ফুঁক করার জন্য মাঝেমধ্যেই দম্পতিকে আসতে বলেতন তিনি। অভিযোগ, ঝাড়ফুঁক করার পর দু’জনকেই ফুল শুঁকতে দিতেন চিল্কা। সেই ফুল শুঁকেই জ্ঞান হারাতেন দু’জনেই। এর পর মহিলাকে নিয়ে গিয়ে ধর্ষণ করতেন বলে অভিযোগ। কিন্তু বুধবার বিষয়টি হাতেনাতে ধরে ফেলেন মহিলার স্বামী। তার পর থেকেই পলাতক চিল্কা বাবা। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের আসল নাম কৈলাস পাসোয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Bihar Self styled Guru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE