Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Tapan Kandu Murder

Tapan Kandu Murder Case: ভাইরাল অডিয়োতে কার গলা? জানতে অভিযুক্ত মিঠুন এবং আইসি-র ফোন বাজেয়াপ্ত করল সিবিআই

এই ফোন দু’টি থেকে সঞ্জীব ও মিঠুন তৃণমূলে যোগ দেওয়ার জন্য তপনের উপর মানসিক চাপ সৃষ্টি করতেন বলেও নিহত কাউন্সিলরের পরিবার অভিযোগ করেছে।

মৃত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু।

মৃত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু। ফাইল চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৪:৫৯
Share: Save:

নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর খুনের ঘটনায় ভাইরাল হয় তপন কান্দুর ভাইপো তথা মূল অভিযুক্ত মিঠুন কান্দুর অডিয়ো। সেই অডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভাইরাল অডিয়োতে মিঠুন এবং এই ঘটনায় নাম জড়ানো ঝালদা থানার আইসি সঞ্জীব ঘোষের গলা শোনা যাচ্ছে বলে অভিযোগ ওঠে। তাই এই অডিয়োতে কাদের গলা শোনা যাচ্ছে তা যাচাই করতে মিঠুন এবং সঞ্জীবের ফোন দু’টি বাজেয়াপ্ত করল সিবিআইয়ের তদন্তকারী দল।

এই ফোন দু’টি থেকে সঞ্জীব ও মিঠুন তৃণমূলে যোগ দেওয়ার জন্য তপনের উপর মানসিক চাপ সৃষ্টি করতেন বলেও নিহত কাউন্সিলরের পরিবার অভিযোগ করেছে। সিবিআই সূত্রে জানা গিয়েছে, এই ফোন দু’টির সিম কার্ড ও যাবতীয় তথ্য খতিয়ে দেখা হবে। ভাইরাল অডিয়ো ক্লিপগুলিতে মিঠুন এবং সঞ্জীবের গলা শোনা যাচ্ছে কি না তা জানতে শীঘ্রই এই ক্লিপগুলি ফরেন্সিক বিভাগে পরীক্ষার জন্য পাঠানো হবে বলেও জানা গিয়েছে।

প্রসঙ্গত, গত ১৩ মার্চ সান্ধ্যভ্রমণে বেরিয়ে খুন হন ঝালদার নবনির্বাচিত কংগ্রেস কাউন্সিলর তপন। তাঁকে কাছ থেকে গুলি করে পালায় আততায়ীরা। এই খুনের ঘটনায় মৃতের দাদা এবং ভাইপোর দিকে আঙুল তুলেছিলেন তপনের স্ত্রী। পরে এই অডিয়ো ক্লিপগুলি ভাইরাল হতে এই ঘটনায় নাম জড়ায় ঝলদা থানার আইসি সঞ্জীবের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE