Advertisement
০৬ মে ২০২৪
Wild Elephant

Selfie with elephant: গাড়ি থামিয়ে হাতির পালের সঙ্গে নিজস্বী তোলার হুজুগে বিপত্তি, তার পর যা হল...

ভিডিয়োয় দেখা যাচ্ছে, নিজস্বী তোলার নেশায় দুই ব্যক্তি হাতির পালের কাছাকাছি চলে যান। কিন্তু মানুষের অতিরিক্ত উৎসাহ ভাল চোখে দেখেনি হাতিরা।

টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১৫:৫৩
Share: Save:

কিছু কিছু মানুষের জীবনে নিজস্বীর গুরুত্ব বিশাল। অনেক সময়ই ধন্দে পড়ে যেতে হয়, অক্সিজেন, না নিজস্বী, তাঁদের কাছে কোনটির মূল্য বেশি! কারণ জীবনে যা-ই ঘটুক না কেন, তাঁরা নিজস্বীর সঙ্গে কোনও আপস করতে নারাজ। তেমনই একটি ঘটনায় উচিত শিক্ষা পেলেন এমনই কিছু নিজস্বীপ্রেমী।

আইএএস আধিকারিক সুপ্রিয়া সাহু নিজের টুইটারের একটি ভিডিয়ো শেয়ার করেছে। তাতে দেখা যাচ্ছে, কোনও এক জায়গায় মাঝ রাস্তায় একটি লাল গাড়ি থামিয়ে দু’জন নিজস্বী তোলার তোড়জোড় শুরু করেছেন। কিছু ক্ষণের মধ্যেই ছবির অপর প্রান্ত দিয়ে আবির্ভাব হয় একটি হাতির পালের। বাচ্চা থেকে প্রাপ্তবয়স্ক— তাতে সব বয়সের হাতি আছে। কিন্তু এ ভাবে হাতির পালের সঙ্গে নিজস্বী তোলা তো অত্যন্ত বিপজ্জনক! কিন্তু সেই সাবধানবাণী মনে থাকলে তো! ভিডিয়োয় দেখা যাচ্ছে, নিজস্বী তোলার নেশায় ওই দুই ব্যক্তি হাতির পালের খুব কাছাকাছি চলে যাচ্ছেন অবলীলায়। কিন্তু মানুষের এত অতিরিক্তি উৎসাহ ভাল চোখে দেখেনি হাতিরা। দুলকি চালে হাঁটতে হাঁটতে আচমকাই হাতির পালটি দৌড়ে আসে ওই দুই ব্যক্তিকে লক্ষ্য করে।

হাতির পালকে ছুটে আসতে দেখে তো আত্মারাম খাঁচা ছাড়া দু’জনের। ভিডিয়োয় তাঁদের আর্তরব শোনা যায়। যদিও হাতির পালটি যেন সে যাত্রায় ভয় পাইয়েই রণে ভঙ্গ দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wild Elephant selfie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE