Advertisement
০৫ মে ২০২৪
Assam Road Accident

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ গাড়ির, অসমে একই পরিবারের দু’জনের মৃত্যু

পুলিশের তরফে জানা গিয়েছে গুয়াহাটি থেকে ডিব্রুগড়ের দিকে যাচ্ছিল একটি গাড়ি। উল্টোদিক থেকে আসছিল একটি মালবাহী ট্রাক। নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকে গিয়ে ধাক্কা মারে গাড়িটি।

Seven of family killed in car truck collision in Assams Dibrugarh

দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুয়াহাটি শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ০৯:৩৪
Share: Save:

অসমের ডিব্রুগড়ে একটি পথদুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের দু’জনের। রবিবার গভীর রাতে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি গাড়ির। গাড়িতে দশ জন ছিলেন বলে পুলিশ সূত্রে খবর। আহত আট জনকে ডিব্রুগড়ের অসম মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে। তবে হতাহতের সংখ্যা নিয়ে বিভ্রান্তি রয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

পুলিশের তরফে জানা গিয়েছে, গুয়াহাটি থেকে ডিব্রুগড়ের দিকে যাচ্ছিল একটি গাড়ি। উল্টোদিক থেকে আসছিল একটি মালবাহী ট্রাক। নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকে গিয়ে ধাক্কা মারে গাড়িটি। দুর্ঘটনার অভিঘাতে কার্যত দুমড়েমুচড়ে যায় সেটি। স্থানীয় বাসিন্দাদের সহায়তায় হতাহতদের বার করে আনা হয়।

পুলিশের তরফে জানানো হয়েছে, গাড়িতে যাঁরা ছিলেন, তাঁরা একই পরিবারের সদস্য। প্রত্যেকেরই বাড়ি গুয়াহাটিতে। অন্য দিকে, মালবাহী ট্রাকটিতে হরিয়ানার নম্বর প্লেট ছিল। দুর্ঘটনায় ট্রাকটিও ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে প্রাণে বেঁচে গিয়েছেন গাড়ির চালক এবং তাঁর সহযোগী। দুর্ঘটনা প্রসঙ্গে এক স্থানীয় বাসিন্দা বলেন, “হঠাৎ একটা আওয়াজ হয়। আমরা দৌড়ে গিয়ে দেখি এই ঘটনা।” বাসিন্দাদের অভিযোগ, আগেও ওই জায়গায় রেষারেষির কারণে বহু দুর্ঘটনা ঘটেছে। কিন্তু দুর্ঘটনা এড়াতে সচেতনতা বৃদ্ধি কিংবা অন্য কোনও পদক্ষেপ করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assam Road Accident Death Dibrugarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE