Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Navjyot Singh Sidhu

Navjot Singh Sidhu: দুই বাসের মুখোমুখি সঙ্ঘর্ষ, সিধুর সভায় যাওয়ার পথে পঞ্জাবে দুর্ঘটনায় মৃত ৩

জিরা থেকে কংগ্রেস কর্মীদের নিয়ে একটি বেসরকারি বাসটি চণ্ডীগঢ় যাচ্ছিল সিধুর সভায় যোগ দিতে।

সংবাদ সংস্থা
চণ্ডীগঢ় শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ১১:১০
Share: Save:

পঞ্জাব প্রদেশ কংগ্রেসের সভাপতি হিসেবে দায়িত্ব নিচ্ছেন নভজ্যোত সিংহ সিধু। সেই উপলক্ষে বিশাল আয়োজন চণ্ডীগঢ়ে। কিন্তু তাতে যোগ দিতে গিয়ে দুর্ঘটনার বলি হলেন কমপক্ষে ৩ জন কংগ্রেস কর্মী। আহত প্রায় ৬০ জন। দু’টি বাসের মুখোমুখি সঙ্ঘর্ষে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে মোগা জেলার লোহারা গ্রামের কাছে এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনাগ্রস্ত দু’টি বাসের মধ্যে একটি রাজ্য সরকারের গণপরিবহণের, অন্যটি বেসরকারি মিনিবাস। নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি ধাক্কা লাগে বাস দু’টির। মোগার পুলিশ সুপার হরমনবীর সিংহ গিল জানিয়েছেন, আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জিরা থেকে কংগ্রেস কর্মীদের নিয়ে বেসরকারি বাসটি চণ্ডীগঢ় যাচ্ছিল বলে জানা গিয়েছে।

এই দুর্ঘটনার খবরে শোকপ্রকাশ করেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরেন্দ্র সিংহ। টুইটারে তিনি লেখেন, ‘মোগায় বাস দুর্ঘটনার খবরে অত্যন্ত ব্যথিত, যাতে কংগ্রেসের তিন কর্মীর মৃত্যু হয়েছে এবং অনেকে আহত হয়েছেন। আহতদের চিকিৎসায় যেন কোনও ত্রুটি না থাকে, মোগার ডিসি-কে সেই মর্মে নির্দেশ দিয়েছি। সরকারকে রিপোর্ট পাঠাতেও বলেছি।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE