Advertisement
০৩ মে ২০২৪
Bihar

Bihar: ব্যবসায়ীর বাড়িতে বিস্ফোরণ, মৃত ৬

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বিস্ফোরণের মাত্রা এতটাই বেশি ছিল যে, তার আওয়াজ প্রায় এক ঘণ্টা ধরে শোনা যায়।

বিস্ফোরণের পরে ধ্বংসস্তূপে তল্লাশি পুলিশের। রবিবার বিহারের সারণে। পিটিআই

বিস্ফোরণের পরে ধ্বংসস্তূপে তল্লাশি পুলিশের। রবিবার বিহারের সারণে। পিটিআই

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ০৭:০০
Share: Save:

বিহারের সারণ জেলায় এক আতশবাজি ব্যবসায়ীর বাড়িতে বিস্ফোরণ হয় রবিবার সকালে। এই ঘটনায় প্রাণ হারিয়েছেন ছ’জন। আহত হয়েছেন আট জন।

পুলিশ জানিয়েছে, ওই ব্যবসায়ীর নাম সাবির হুসেন। বিহারের সারণ জেলার খুদাইবাগ গ্রামে তাঁর বাড়ি। বসত-বাড়িতেই বেআইনি ভাবে আতশবাজি বানানোর কাজ করা হত। বিয়ে বা অন্য কোনও অনুষ্ঠানে সেই বাজি বিক্রি করতেন তাঁরা। রবিবার বিস্ফোরণের জেরে বাড়ির একাংশ ভেঙে পাশের নদীর জলে তলিয়ে যায়। বাড়ির বাকি অংশে আগুন লেগে যায়। ওই বাড়ির সংলগ্ন ছ’টি বাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে।

বিস্ফোরণের সময় যে শ্রমিকেরা কাজ করছিলেন, তাঁদের মধ্যে ছ’জন তখনই মারা যান। আট জনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয় ধ্বংসস্তুপ থেকে। তাঁরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। একটি সূত্রের দাবি, বাজি ব্যবসায়ী সাবির হুসেনও হতাহতদের মধ্যে রয়েছেন।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বিস্ফোরণের মাত্রা এতটাই বেশি ছিল যে, তার আওয়াজ প্রায় এক ঘণ্টা ধরে শোনা যায়। কী কারণে এত বড় বিস্ফোরণ ঘটল, তার তদন্ত করছে বম্ব স্কোয়াড ও পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Businessman Explosion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE