Advertisement
০১ মে ২০২৪
Sharad Pawar

পরে যাবেন পওয়ার, আমন্ত্রণ পাননি কেজরী

শরদ পওয়ার এবং আরজেডি নেতা লালু প্রসাদ জানিয়ে দিলেন, ২২ জানুয়ারি তাঁরা যাচ্ছেন না অযোধ্যায়। শরদ বলেছেন, অনুষ্ঠান হয়ে যাওয়ার পরেই রামের দর্শন সহজতর হবে।

sharad pawar

এনসিপি প্রধান শরদ পওয়ার। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ০৮:৫৯
Share: Save:

মন্দিরের উদ্বোধনের অনুষ্ঠানে কেউ নিমন্ত্রণ পাননি। কেউ পেলেও যাবেন না। আবার কেউ হিন্দুত্বের স্রোত থেকে বিচ্ছিন্ন হওয়ার আশঙ্কায় যাবেন অযোধ্যায়। আজ এনসিপি প্রধান শরদ পওয়ার এবং আরজেডি নেতা লালু প্রসাদ জানিয়ে দিলেন, ২২ জানুয়ারি তাঁরা যাচ্ছেন না অযোধ্যায়। শরদ বলেছেন, অনুষ্ঠান হয়ে যাওয়ার পরেই রামের দর্শন সহজতর হবে।

শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্ট-এর সাধারণ সম্পাদক চম্পত রাইয়ের কাছ থেকে আমন্ত্রণ পেয়েছিলেন পওয়ার। উত্তরে তিনি রাইকে লিখেছেন, ‘২২ জানুয়ারির পর রামলালার দর্শন সহজতর হবে। ওই সময়ে অযোধ্যা যাওয়ার প্রস্তুতি নিচ্ছি। অনেক বেশি শ্রদ্ধার সঙ্গে রামের প্রতি ভক্তি নিবেদন করতে পারব সেই সময়ে।’’ লালু প্রসাদ জানিয়ে দিয়েছেন, তিনি ২২ জানুয়ারি অযোধ্যায় যাবেন না। কিন্তু স্পষ্ট করে না যাওয়ার কারণ দর্শাননি।

রামমন্দিরের উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি বলে ২২ জানুয়ারি অযোধ্যায় যাচ্ছেন না বলে জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। কিন্তু অনুষ্ঠান শেষ হওয়ার পরে স্ত্রী, সন্তান ও বাবা-মাকে নিয়ে অযোধ্যা যাবেন তিনি। বুধবার কেজরী বলেন, “২২ তারিখে কোনও কর্মসূচি না রাখতে বলা হয়েছিল। কিন্তু এখনও কোনও আমন্ত্রণ আসেনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE