Advertisement
১৭ জুন ২০২৪
Sharjah

ওড়ার মুখেই ধাক্কা মারল জোড়া ঈগল! শারজাগামী বিমান থমকে গেল কোয়ম্বত্তূরে

কোয়ম্বত্তূর বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছেন, ১৬৪ জন যাত্রী নিয়ে ‘টেক অফের’ জন্য রানওয়েতে চলতে শুরু করার সময় বিমানের বাঁদিকের ইঞ্জিন এবং প্রপেলারে পর পর দু’টি ঈগল ধাক্কা মারে।

এ বার পাখির ধাক্কা এয়ার অ্য়ারাবিরার বিমানে।

এ বার পাখির ধাক্কা এয়ার অ্য়ারাবিরার বিমানে।

সংবাদ সংস্থা
কোয়মবত্তুর শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৭:১৮
Share: Save:

পাখির ধাক্কায় বিমানে আবারও বিপত্তি। দু’টি ঈগলের সঙ্গে সংঘর্ষের জেরে এয়ার অ্যারাবিয়া সংস্থার বিমানের উড়ান থমকে গেল তামিলনাড়ুর কোয়ম্বত্তূর বিমানবন্দরে!

কোয়ম্বত্তূর বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছেন, সোমবার সকালে সংযুক্ত আরব আমিরশাহির শারজাগামী ওই বিমানটির উড়ানের কথা ছিল। ১৬৪ জন যাত্রী নিয়ে ‘টেক অফের’ জন্য রানওয়েতে চলতে শুরু করার সময় বিমানের বাঁ দিকের ইঞ্জিন এবং প্রপেলারে পর পর দু’টি ঈগল ধাক্কা মারে।

পরিস্থিতির গুরুত্ব আঁচ করে ‘টেক অফ’ বাতিল করা হয়। যাত্রীদের নামিয়ে বিমানটি পরীক্ষা শুরু করানো হয়। বিমান চলাচল নিয়ামক সংস্থা ডিজিসিএ ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে। ঈগলের ধাক্কায় বিমানের ব্লেড ক্ষতিগ্রস্ত হয়েছে। আটকে পড়া যাত্রীদের জন্য হোটেলের ব্যবস্থা করেছে সংশ্লিষ্ট উড়ান সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sharjah UAE dgca flight Bird Eagle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE