Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

Aryan Khan: ২৩ বছরের ছেলেটিকে একটু সহানুভূতি দেখান, আরিয়ানের গ্রেফতারিতে উচ্ছ্বাসে আহত তারুর

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৪ অক্টোবর ২০২১ ২০:৫৪
গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

মাদক-কাণ্ডে ধৃত শাহরুখ-তনয় আরিয়ান খানের পাশে দাঁড়ালেন কংগ্রেস নেতা শশী তারুর। ওই ঘটনায় তদন্তকারী সংস্থা ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’ (এনসিবি)-র হাতে আরিয়ানের গ্রেফতারির পর যাঁরা উচ্ছ্বাস প্রকাশ করছেন, তাঁদের খোঁচাও দিয়েছেন। সেই উচ্ছ্বাসকে ‘ভূতের নৃত্য’ বলে কটাক্ষও করেন তারুর।

সোমবার তারুর টুইটারে লেখেন, ‘আমি মাদক অনুরাগী নই, কখনও তা হওয়ার চেষ্টাও করিনি। কিন্তু শাহরুখের ছেলের গ্রেফতারির ঘটনার পরে যাঁরা ডাইনি শিকারে নেমেছেন, ভূতের নৃত্য শুরু করেছেন, তাঁদের দেখে আহত হয়েছি। কিছুটা সহানুভূতি দেখান। মানুষের আচরণ ভাল নয়। আনন্দের চোটে একটি ২৩ বছরের তরুণের মুখ ঘষে দেওয়ার কোনও প্রয়োজন নেই।’

Advertisement

শনিবার রাতে মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে চলা মাদক পার্টি থেকে আরিয়ানকে আটক করে এনসিবি। তদন্তকারী সংস্থার দাবি, দীর্ঘ জেরার পর মাদক সেবনের কথা স্বীকার করেন আরিয়ান। এর পরেই গ্রেফতার করা হয় তাঁকে। সোমবার আদালতে তোলা হয়েছিল আরিয়ানকে। কিন্তু তাঁর জামিন মঞ্জুর না হওয়ায় আগামী ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি-র হেফাজতেই থাকতে হবে শাহরুখ-তনয়কে।

আরিয়ানের সঙ্গেই আটক করা হয় আরবাজ মার্চেন্ট, মুনমুন ধমেচা, ইশমিত সিংহ, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার এবং গোমিত চোপড়াকে। শনিবার রাতের পার্টিতে ছিলেন এঁরা প্রত্যেকেই। সোমবার ওই পার্টিতে মাদক-জোগানের শ্রেয়স নায়ার নামে এক ব্যক্তিতে গ্রেফতার করেছে এনসিবি।

আরও পড়ুন

Advertisement