Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Lakhimpur Kheri

Lakhimpur Clash: লখিমপুর হিংসার প্রতিবাদে অবস্থানে বসে সিধু-সহ কংগ্রেস নেতারা আটক চণ্ডীগড়ে

পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিংহ চন্নী সোমবার হেলিকপ্টারে লখিমপুরে যাওয়ার জন্য উত্তরপ্রদেশ সরকারের অনুমতি চাইলেও তা দেওয়া হয়নি।

আটক নভজোৎ সিংহ সিধু।

আটক নভজোৎ সিংহ সিধু। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১৫:১৪
Share: Save:

উত্তরপ্রদেশের লখিমপুর খেরি এলাকায় কৃষক হত্যার প্রতিবাদে ধর্নায় বসে আটক হলেন নভজোৎ সিংহ সিধু। সোমবার সকাল থেকে পঞ্জাবের কয়েক জন কংগ্রেস নেতা ও বিধায়ককে নিয়ে চণ্ডীগড়ের রাজভবনের বাইরে অবস্থান-বিক্ষোভ শুরু করেছিলেন সিধু। দুপুরে কেন্দ্রশাসিত অঞ্চল চণ্ডীগড়ের পুলিশ তাঁদের আটক করে।

রবিবার লখিমপুরে নিহত কৃষকদের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা বঢরাকে আটক করে পুলিশ। পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিংহ চন্নী সোমবার হেলিকপ্টারে লখিমপুরে যাওয়ার জন্য উত্তরপ্রদেশ সরকারের অনুমতি চাইলেও তা দেওয়া হয়নি।

সিধু-সহ পঞ্জাবের কংগ্রেস বিধায়কদের দাবি, অবিলম্বে বিরোধীদের লখিমপুর পরিদর্শনের অনুমতি দিতে হবে যোগী আদিত্যনাথের সরকারকে। পাশাপাশি, কেন্দ্রীয় কৃষি আইন প্রত্যাহার এবং লখিমপুর হিংসায় অভিযুক্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রর ছেলে আকাশের বিরুদ্ধে আইনি পদক্ষেপের দাবি তোলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE