Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nupur Sharma

Nupur Sharma: খুনের হুমকি বিজেপি নেত্রী নূপুর শর্মাকে, অভিযোগ পেয়েই নিরাপত্তা বাড়াল দিল্লি পুলিশ

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, প্রাণনাশের হুমকি পেয়েই নিরাপত্তার আর্জি জানিয়েছেন বিজেপি নেত্রী। তাঁকে নিরাপত্তা দেওয়া হয়েছে।

নূপুর শর্মা। ফাইল চিত্র।

নূপুর শর্মা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৩:৫৫
Share: Save:

তাঁকে এবং তাঁর পরিবারকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। এই অভিযোগ জানিয়ে দিল্লি পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন বিজেপির প্রাক্তন মুখপাত্র নূপুর শর্মা।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, প্রাণনাশের হুমকি পেয়েই নিরাপত্তার আর্জি জানিয়েছেন বিজেপি নেত্রী। তাঁকে নিরাপত্তা দেওয়া হয়েছে। বিতর্কিত মন্তব্যের জন্য রবিবারই নূপুরকে সাসপেন্ড করেছে দল।

নূপুরের মন্তব্য নিয়ে মুসলিমদের বিভিন্ন গোষ্ঠী বিক্ষোভ প্রদর্শন করে। শুধু তাই-ই নয়, নূপুরের মন্তব্যে আন্তর্জাতিক মঞ্চে ভারতের ভাবমূর্তিতেও ছাপ পড়েছে। তীব্র প্রতিক্রিয়া জানিয়েছে কুয়েত, কাতার এবং ইরানের মতো দেশগুলি। আরব দেশগুলি নূপুরের এই মন্তব্য নিয়ে সরব হওয়ায় তড়িঘড়ি তাঁকে পদ থেকে সরিয়ে দেয় দল। শুধু তাই-ই নয়, তাঁকে সাসপেন্ডও করা হয়।

একই সঙ্গে, নয়াদিল্লি থেকে বিবৃতি দিয়ে জানানো হয়, ভারত সমস্ত ধর্মের প্রতি শ্রদ্ধাশীল এবং কোনও ধর্মের অপমানের তীব্র বিরোধিতা করে। দিন দশেক আগে টিভিতে এক বিতর্ক সভায় বিতর্কিত মন্তব্য করেন নূপুর। যার জেরে চরম অস্বস্তিতে পড়তে হয়েছে বিজেপিকে।

তাঁর মন্তব্য ঘিরে যখন দেশ-বিদেশে শোরগোল চলছে, নিঃশর্ত ভাবে সেই মন্তব্য থেকে সরে আসেন নূপুর।

নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যের পরে দলের সব মুখপাত্রের মুখে লাগাম পরিয়েছে বিজেপি। ফরমান জারি হয়েছে, নেতা থেকে মুখপাত্র— সকলকেই টেলিভিশনের পর্দায় মুখ দেখানো বন্ধ করতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nupur Sharma BJP police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE