Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shiv Sena

Mumbai: খাবার ‘খারাপ মানের’ কেন? কেটারিং সংস্থার অফিসে ঢুকে ম্যানেজারকে চড় শিবসেনা বিধায়কের

কেটারিং সংস্থার বিরুদ্ধে অভিযোগ, হিঙ্গোলিতে শ্রমিকদের যে মিড ডে মিল দিয়েছে তারা, তা মুখে দেওয়ার উপযুক্ত নয়।

কেটারিং ম্যানেজারকে শিবসেনা নেতা সন্তোষ বাঙ্গারের চড় মারার সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। ছবি সৌজন্য টুইটার।

কেটারিং ম্যানেজারকে শিবসেনা নেতা সন্তোষ বাঙ্গারের চড় মারার সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ১১:৪৮
Share: Save:

খাবার এত নিম্নমানের কেন, এই প্রশ্ন তুলে এক কেটারিং সংস্থার ম্যানেজারকে অশ্রাব্য ভাষায় গালাগালি, এমনকি চড় মারার অভিযোগ উঠল মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে ঘনিষ্ঠ সন্তোষ বাঙ্গারের বিরুদ্ধে।

কেটারিং সংস্থার বিরুদ্ধে অভিযোগ, হিঙ্গোলিতে শ্রমিকদের যে মিড ডে মিল দিয়েছে তারা, তা মুখে দেওয়ার উপযুক্ত নয়। এই অভিযোগ পেয়েই ওই কেটারিং সংস্থার অফিসে যান সন্তোষ। কেন এই ধরনের খাবার দেওয়া হয়েছে, তা নিয়ে ম্যানেজারকে প্রশ্ন করেন তিনি। ম্যানেজার পাল্টা দাবি করেন, যে খাবারগুলি নষ্ট বলে দাবি করা হচ্ছে, সেগুলি বদলে দেওয়া হবে। অভিযোগ, বিধায়ক সন্তোষ ম্যানেজারের সেই কথায় কোনও কর্ণপাত করেননি। তার পরই ম্যানেজারকে চড় মারেন তিনি।

সন্তোষের দাবি, রাজ্য সরকার মিড ডে মিলের জন্য যে মেনু তৈরি করে দিয়েছে, সেগুলি তৈরি করেনি ওই কেটারিং সংস্থা। শুধু তাই-ই নয়, তাঁর বিধানসভা ক্ষেত্র হিঙ্গোলির শ্রমিকদের নিম্নমানের খাবার দিয়েছে সংশ্লিষ্ট কেটারিং সংস্থা। তার পরই তিনি কেটারিং সংস্থার অফিসে যান। তবে চড় মারার যে অভিযোগ উঠেছে সন্তোষের বিরুদ্ধে, সে সম্পর্কে তিনি কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shiv Sena MLA slap Mid Day Meal Catering
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE