Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Shivraj Singh Chauhan

পুঁতে দেব, মাফিয়াকে হুঁশিয়ারি শিবরাজের

শুধু হুঁশিয়ারি নয়, শিবরাজ জানান, তাঁর প্রশাসন ইতিমধ্যেই মাফিয়ার বিরুদ্ধে রাজ্যের নানা জায়গায় পদক্ষেপ করা শুরু করে দিয়েছে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২০ ০২:৫৯
Share: Save:

তাঁর দাবি, সুশাসন চলছে তাঁর রাজ্যে। এবং তিনি ‘ভয়ঙ্কর মুডে’ রয়েছেন। তাই মাফিয়া সাবধান! পেশিশক্তির আস্ফালন চলবে না তাঁর রাজ্যে! প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর জন্মবার্ষিকী স্মরণে রেখে সুশাসন দিবস পালন করছে বিজেপি। সেই উপলক্ষ্যেই কাল হোশঙ্গাবাদের একটি সভায় মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান সাফ বললেন, ‘‘আমার রাজ্যে বেআইনি কাজ চলবে না। জমি জবরদখল করে মাদকের ব্যবসা আর বরদাস্ত করব না। আজকাল ভয়ঙ্কর মুডে রয়েছি আমি। যারা বেআইনি কাজে লিপ্ত, তড়িঘড়ি মধ্যপ্রদেশ ছেড়ে পালাও। না-হলে মাটির ১০ ফুট নীচে পুঁতে দেব সবক’টাকে। কেউ কোনও দিন জানতেও পারবে না। মাদক, জমি কিংবা চিটফান্ড— কোনও মাফিয়াই রেয়াত করব না।’’

Advertisement

শুধু হুঁশিয়ারি নয়, শিবরাজ জানান, তাঁর প্রশাসন ইতিমধ্যেই মাফিয়ার বিরুদ্ধে রাজ্যের নানা জায়গায় পদক্ষেপ করা শুরু করে দিয়েছে। তাঁর কথায়, ‘‘রাজ্যে সুশাসন মানে সাধারণ মানুষের স্বাভাবিক জীবনযাপনে যাতে কোনও বিপত্তি না-আসে। যারা গোলমাল করবে, তাদের ছাড়ব না।’’ মধ্যপ্রদেশে মাফিয়ারাজ বিশেষত মাদক-কারবারীদের দৌরাত্ম্য থামাতে তিনি কেন্দ্রীয় সংস্থাগুলির দ্বারস্থ হবেন বলেও জানান শিবরাজ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.