Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shraddha Walker murder

মাটিতে বিছানা, গায়ে কম্বল, গারদের পিছনে কেমন কাটল শ্রদ্ধাকে খুন করা আফতাবের রাত?

দিল্লির ‘ডেক্সটার’ আফতাy আমিন পুনাওয়ালা নিজের বান্ধবীকে খুন করে তাঁর দেহ ৩৫ টুকরো করে কেটে ফেলেন। তার পর প্রতি দিন গভীর রাতে একটি করে টুকরো ফেলতে থাকেন দিল্লির বিভিন্ন প্রান্তে।

আফতাবের এই সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে।

আফতাবের এই সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১১:২৩
Share: Save:

প্রতি মুহূর্তে কড়া নজরে রাখা হয়েছে দিল্লির ‘সাইকো কিলার’ আফতাব আমিন পুনাওয়ালাকে। গারদের পিছনে আরও দু’জন বন্দির সঙ্গে এক সেলে রয়েছেন আফতাব। বান্ধবীকে ঠান্ডা মাথায় কচুকাটা করে সেই টুকরো জঙ্গলে ফেলে দেওয়ার অভিযোগে আপাতত পুলিশের জালে আফতাব।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, গারদের বাইরে রয়েছেন এক জন প্রহরী। ২৮ বছরের আফতাব কম্বল মুড়ি দিয়ে ঘুমোচ্ছেন। দক্ষিণ দিল্লির মেহরৌলি থানার ছবি।

ভিডিয়ো ফুটেজে দেখা যাচ্ছে, কয়েক জন পুলিশ অফিসার ঘোরাঘুরি করছেন। আপাতত আরও পাঁচ দিন এই জেলেই থাকবেন আফতাব। তার পর আবার তাঁকে কোর্টে হাজির করানো হবে।

দক্ষিণ দিল্লির অতিরিক্ত ডিসিপি-১ অঙ্কিত চৌহান বলেছেন, মুম্বইতে একটি ‘ডেটিং অ্যাপের’ মাধ্যমে পরিচয় হয়েছিল শ্রদ্ধা এবং আফতাবের। তাঁরা তিন বছর ধরে একত্রবাস করছিলেন এবং দিল্লিতে চলে গিয়েছিলেন। দিল্লিতে চলে যাওয়ার পরই, আফতাবকে বিয়ের কথা বলতে থাকেন শ্রদ্ধা। এই নিয়ে দু’জনের মধ্যে প্রায়ই ঝগড়া হত এবং তা নিয়ন্ত্রণের বাইরে চলে যেত। এর পর ১৮ মে আফতাব নিজের মেজাজ হারিয়ে শ্রদ্ধাকে শ্বাসরোধ করে খুন করেন।

ওয়েব সিরিজ ‘ডেক্সটার’ দেখে অনুপ্রাণিত হয়ে শ্রদ্ধার দেহের ৩৫ টুকরো করেন অভিযুক্ত আফতাব। এর পর ছতরপুর ছিটমহলের জঙ্গলের বিভিন্ন জায়গায় সেই টুকরোগুলি ফেলে দেন। দিল্লি পুলিশ শনিবার আফতাবকে গ্রেফতার করেছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE