Advertisement
২১ মে ২০২৪
Indian Railway

ট্রেনের টিকিট কাটা যাবে না, সাড়ে পাঁচ ঘণ্টা বন্ধ থাকবে আসন সংরক্ষণ, দিন ও সময় জানাল রেল

পিআরএস-এর তথ্যভান্ডারে কাজ চলার জন্য ভারতীয় রেলের পূর্বাঞ্চলীয় শাখার কোনও জোনেই আগামী শনিবার রাত ১১টা ৪৫ থেকে রবিবার ভোর সাড়ে ৫টা পর্যন্ত আসন সংরক্ষণ করা যাবে না।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৭:৫৫
Share: Save:

‘প্যাসেঞ্জার রিজার্ভেশন সিস্টেম’ (পিআরএস)-এর তথ্যভান্ডারে কাজ চলার জন্য ভারতীয় রেলের পূর্বাঞ্চলীয় শাখার কোনও জোনেই আগামী ২৪ সেপ্টেম্বর (শনিবার) রাত ১১টা ৪৫ থেকে ২৫ সেপ্টেম্বর (রবিবার) ভোর সাড়ে ৫টা পর্যন্ত প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা আসন সংরক্ষণ করা যাবে না। বৃহস্পতিবার একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তীর তরফে এই কথা জানানো হয়।

নির্ধারিত সময়ের মধ্যে যাত্রীরা ইন্টারনেট বা নিয়ম মোতাবেক অন্য কোনও উপায়ে আসন সংরক্ষণ করতে পারবেন না। আসন সংরক্ষণ, ট্রেনের সূচি-সহ অন্য কোনও বিষয়ে অনুসন্ধানও করতে পারবেন না। শুধু পূর্ব রেল নয়, পূর্বাঞ্চলীয় শাখার অন্তর্গত দক্ষিণ-পূর্ব রেল, পূর্ব উপকূল রেল, দক্ষিণ-পূর্ব মধ্য রেল, উত্তর সীমান্ত রেলের ক্ষেত্রেও এই বিধিনিষেধ বলবৎ থাকবে। যাত্রীদের অসুবিধার জন্য আগাম দুঃখপ্রকাশ করেছেন ভারতীয় রেল কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Railway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE