Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sidhu Moose wala

Sidhu Moose Wala Murder: সিধু মুসে ওয়ালা খুনে পঞ্জাব পুলিশের হাতে গ্রেফতার আরও এক শার্পশ্যুটার

সিধু মুসে ওয়ালা হত্যাকাণ্ডে আরও একজনকে গ্রেফতার করল পঞ্জাব পুলিশ। ভাতিন্ডা থেকে গ্রেফতার এক শার্পশ্যুটার। ধৃতের নাম হরকমল রানু।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৫:১৭
Share: Save:

সিধু মুসে ওয়ালা হত্যায় আরও এক শার্পশ্যুটারকে পাকড়াও করল পঞ্জাব পুলিশ। গায়ক ও কংগ্রেস নেতা সিধুকে খুনের অভিযোগে হরকমল রানু নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃত যুবক ভাতিন্ডা জেলার বাসিন্দা।

বৃহস্পতিবার সিধু হত্যাকাণ্ডে কেশব নামে আর এক শার্পশ্যুটারকে গ্রেফতার করেছিল পুলিশ। গত ২৯ মে আত্মীয়ের বাড়ি যাওয়ার পথে আততায়ীদের গুলিতে নিহত হন সিধু। খুনের দিন সন্দীপ সিং ওরফে কেকদার সঙ্গে দেখা গিয়েছিল কেশবকে। খুনের ঠিক আগেই পঞ্জাবি গায়কের সঙ্গে নিজস্বী তুলেছিলেন সন্দীপ। আগেই সন্দীপকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, গত ২৯ মে সিধুর বাড়ি ও সংলগ্ন এলাকায় রেইকি চালাতে কেশবকে সাহায্য করেছিলেন সন্দীপ। হত্যাকারীদের অস্ত্র সরবরাহ করেছিলেন বলে অভিযোগ উঠেছে কেশবের বিরুদ্ধে। তাঁর সহযোগী চেতনকে আগেই গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে, সিধু মুসে ওয়ালাকে হত্যায় দায় স্বীকার করেছেন গ্যাংস্টার গোল্ডি ব্রার। ওই গ্যাংস্টারের বিরুদ্ধে রেড কর্নার নোটিস (আরসিএন) জারি করেছে ইন্টারপোল। খুনের ঘটনায় গোল্ডি ব্রার দায় স্বীকারের পর থেকেই তাঁকে হেফাজতে নিতে চেষ্টা চালাচ্ছে পঞ্জাব পুলিশ। গোল্ডিকে হেফাজতে নিতে রেড কর্নার নোটিস জারির জন্য সিবিআই-এর কাছে আবেদন করেছিল পঞ্জাব পুলিশ।

চলতি বছরের শুরুতে পঞ্জাব বিধানসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করেন সিধু। আম আদমি পার্টির প্রার্থী বিজয় সিংলার কাছে ৬৩ হাজার ভোটের ব্যবধানে হেরে যান পঞ্জাবি গায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidhu Moose wala Sidhu Punjab India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE