Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Sidhu Moosewala

Sidhu Moose Wala: সিধু খুনে হাত রয়েছে গায়কেরই ঘনিষ্ঠ বন্ধু আর রাজনীতিকদের! এ বার অভিযোগ বাবার

সিধু মুসে ওয়ালাকে খুনের পিছনে হাত রয়েছে তাঁরই কিছু ঘনিষ্ঠ বন্ধুর, অভিযোগ করলেন গায়কের বাবা বলকর সিংহ। দাবি, নামগুলি শিগগিরই জানাবেন তিনি।

২৯ মে পঞ্জাবের মানসায় খুন হন সিধু।

২৯ মে পঞ্জাবের মানসায় খুন হন সিধু। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৫:৫০
Share: Save:

সিধু মুসে ওয়ালা খুনের নেপথ্যে রয়েছেন তাঁরই কয়েক জন ঘনিষ্ঠ বন্ধু এবং রাজনীতিক! অভিযোগ করলেন পঞ্জাবের গায়কের বাবা বলকর সিংহ। জানিয়েছেন, শিগগিরই অভিযুক্তদের নাম প্রকাশ্যে আনবেন তিনি।

সিধু খুনের ৮০ দিনের মাথায় তাঁর বাবা বলকর অভিযোগ করলেন, খুব কম সময়ে তাঁর ছেলে খ্যাতির শিখরে পৌঁছেছিলেন। সেটাই কিছু মানুষ সহ্য করতে পারছিলেন না। বলকরের কথায়, ‘‘সরকারকেও ভুল পথে চালনা করা হয়েছিল। কিছু লোক চেয়েছিলেন, সিধু নিজের কেরিয়ারে যত চুক্তি করবে, তা যেন তাঁদের মাধ্যমেই হয়। কিন্তু সিধু ছিল স্বাধীনচেতা। এটাই ওঁরা মানতে পারেননি। সিধুকে খুন করে দিয়েছেন।’’

২৯ মে পঞ্জাবের মানসা জেলায় কংগ্রেস নেতা তথা গায়ক সিধুকে গাড়ির ভিতর গুলি করে খুন করে কয়েক জন দুষ্কৃতী। তাদের মধ্যে অন্যতম লরেন্স বিষ্ণোই গোষ্ঠীর সদস্য অঙ্কিত সিরসা। গুলি চালানোর সময় সিধুর সঙ্গে গাড়িতে ছিলেন তাঁর এক তুতো ভাই ও বন্ধু। দু’জনেই গুরুতর আহত হন। সিধুর দেহের ময়নাতদন্তের রিপোর্ট বলছে, শরীরে ১৯টি বুলেট লেগেছিল তাঁর। গুলি লাগার ১৫ মিনিটের মধ্যে মৃত্যু হয়েছে। খুনের ঠিক এক দিন আগেই সিধুর নিরাপত্তা ছেঁটে দিয়েছিল পঞ্জাবের আপ সরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.