Advertisement
০৫ মে ২০২৪
Gym Trainer

চেয়ারে বসেই হৃদ্‌রোগে আক্রান্ত, মৃত্যুর কোলে ঢলে পড়লেন জিম প্রশিক্ষক!

মৃত জিম প্রশিক্ষকের নাম আদিল। বয়স ৩৩। তাঁর চার সন্তান রয়েছে। গাজিয়াবাদের শালিমার গার্ডেন এলাকায় নিজের একটি জিম প্রশিক্ষণ কেন্দ্র রয়েছে।

জিম প্রশিক্ষকের মৃত্যুর সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ছবি সৌজন্য টুইটার।

জিম প্রশিক্ষকের মৃত্যুর সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১৮:২৯
Share: Save:

হৃদ্‌রোগে আক্রান্ত হলেন এক জিম প্রশিক্ষক। চেয়ারে বসেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি। দেখে শিউরে ওঠার মতো সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ঘটনাস্থল উত্তরপ্রদেশের গাজিয়াবাদ।

মৃত জিম প্রশিক্ষকের নাম আদিল। বয়স ৩৩। তাঁর চার সন্তান রয়েছে। গাজিয়াবাদের শালিমার গার্ডেন এলাকায় নিজের একটি জিম প্রশিক্ষণ কেন্দ্র রয়েছে। প্রতি দিনই সেখানে যেতেন আদিল। তাঁর পরিবার জানিয়েছে, গত কয়েক দিন ধরেই জ্বরে ভুগছিলেন। কিন্তু তা সত্ত্বেও জিমে যাওয়া বন্ধ করেননি।

রবিবারও জিমে গিয়েছিলেন আদিল। প্রশিক্ষণ করানোর পর সেখান থেকে তাঁর নিজেরই অন্য একটি অফিসে যান। সন্ধ্যা ৭টা নগাদ বিশ্রামের জন্য একটি চেয়ারে গা এলিয়ে বসেন। কিছু ক্ষণের মধ্যেই তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হন। চেয়ারে বসেই মৃত্যু হয় তাঁর। গোটা ঘটনাটি ধরা পড়েছে প্রশিক্ষণ কেন্দ্রের একটি সিসিটিভি ক্যামেরায়। পুলিশ জানিয়েছে, চেয়ার থেকে হঠাৎ আদিলকে ঢলে পড়তে দেখে দৌড়ে যান তাঁর সহযোগী প্রশিক্ষক। বিপদ আঁচ করে তিনি দ্রুত হাসপাতালে নিয়ে যান আদিলকে। কিন্তু তত ক্ষণে মৃত্যু হয়েছিল তাঁর।

আদিলের মৃত্যুর খবর মাথায় আকাশ ভেঙে পড়েছে তাঁর পরিবারের। আদিলের পরিবার সূত্রে খবর, জিম প্রশিক্ষণ কেন্দ্র চালানোর পাশাপাশি সম্প্রতি জমি-বাড়ির ব্যবসাতেও নেমেছিলেন তিনি।

কয়েক দিন আগেই গরবা নাচার সময় মুম্বইয়ে বছর পঁয়ত্রিশের এক ব্যক্তি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান। গত মাসে জম্মুতে একটি নাট্যানুষ্ঠানের মাঝেই এক শিল্পী হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। কয়েক মিনিট পড়ে থাকার পরেও কেউ বুঝতে পারেননি ওই শিল্পীর মৃত্যু হয়েছে। সেই ভিডিয়ো ভাইরালও হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gym Trainer Heart Attack Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE