Advertisement
০৫ মে ২০২৪
Clash in UP

জমি নিয়ে বিবাদ, উত্তর প্রদেশে দুই গোষ্ঠীর সংঘর্ষে নিহত ছয়, আহত বহু

সংঘর্ষের সময় দুই পক্ষই বেশ কিছু গাড়িতে আগুন লাগায়। তা নেভাতে ঘটনাস্থলে উপস্থিত হয় দমকলবাহিনী। দেওরিয়ার পুলিশ সুপার সংকল্প শর্মা জানিয়েছেন, কয়েক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

image of clash

দেওরিয়ায় দুই গোষ্ঠীর সংঘর্ষে মৃত ছয়। পোড়ানো হয়েছে বেশ কয়েকটি গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
দেওরিয়া শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ২১:৫৩
Share: Save:

জমি নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ। তার জেরে মারা গেলেন ছ’জন। আহত বেশ কয়েক জন। সংঘর্ষের জেরে পোড়ানো হয়েছে বেশ কয়েকটি গাড়ি। উত্তরপ্রদেশের দেওরিয়ার ঘটনা।

নিজের জমিতে প্রাচীর দিচ্ছিলেন রামাশিস যাদব। সেই জমিতে যেতে হয় শশীভূষণ চৌহান নামে এক ব্যক্তির বাড়ি সংলগ্ন জমির উপর দিয়ে। শশীভূষণ বিএসএফের অবসরপ্রাপ্ত আধিকারিক। চৌহানের দাবি, তাঁর জমি দখল করেছেন রামাশিস। এই অভিযোগকে ঘিরে দুই পক্ষের বিবাদ চরমে ওঠে। একে অন্যকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। এই ঘটনায় মৃত্যু হয় ছ’জনের। বেশ কয়েক জন দেবরাহা বাবা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি।

সংঘর্ষের সময় দুই পক্ষই বেশ কিছু গাড়িতে আগুন লাগায়। তা নেভাতে ঘটনাস্থলে উপস্থিত হয় দমকলবাহিনী। দেওরিয়ার পুলিশ সুপার সংকল্প শর্মা জানিয়েছেন, ঘটনায় কয়েক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ তদন্ত করছে। এই ঘটনায় শোক প্রকাশ করে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নিহতদের পরিবারকে সমবেদনা জানিয়েছেন। তিনি আহতদের চিকিৎসা করানোর নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসনকে। দোষীদের বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ করারও নির্দেশ দিয়েছেন পুলিশ কমিশনার এবং আইজিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Clash UP Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE