Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Jammu and Kashmir

Kashmir Encounter: বর্ষবরণের আগে বড় নাশকতার ছক! কাশ্মীরে সেনার গুলিতে নিহত দুই পাকিস্তানি-সহ ছয় জঙ্গি

অনন্তনাগের নৌগাম এলাকায় তল্লাশি অভিযানের সময় এক পুলিশকর্মী আহত হয়েছেন। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ফাইল ছবি।

ফাইল ছবি।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ০৯:৫৫
Share: Save:

জম্মু ও কাশ্মীরে দু’টি পৃথক সংঘর্ষে নিহত ছয় জঙ্গি। তার মধ্যে রয়েছে দুই পাকিস্তানি জঙ্গি। বৃহস্পতিবার এ খবর জানিয়েছে কাশ্মীর পুলিশ।

পুলিশ সূত্রে খবর, কুলগাম এবং অনন্তনাগ জেলায় দু’টি পৃথক সংঘর্ষে এই জঙ্গিরা নিহত। কাশ্মীর পুলিশের ইনস্পেক্টর জেনারাল বিজয় কুমার জানিয়েছেন, মৃত জঙ্গিরা জইশ-ই-মহম্মদের। সংঘর্ষে জঙ্গিদের মৃত্যুকে ‘বড় সাফল্য’ হিসাবে চিহ্নিত করেছেন তিনি। কাশ্মীর পুলিশ আরও জানিয়েছে, মৃত ছয় জঙ্গির মধ্যে চার জনকে শনাক্ত করা সম্ভব হয়েছে। তাদের মধ্যে দু’জন পাকিস্তানি জঙ্গি এবং দু’জন স্থানীয় জঙ্গি। বাকি দু’জনের পরিচয় জানার চেষ্টা চলছে। পুলিশের ধারণা, বর্ষবরণের আগে বড়সড় নাশকতার ছক ছিল তাদের।

অনন্তনাগের নৌগাম এলাকায় তল্লাশি অভিযানের সময় এক পুলিশকর্মী আহত হয়েছেন। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। পুলিশ সূত্রে খবর, অনন্তনাগে সংঘর্ষ শুরু হওয়ার পরই কুলগামের মিরহামা গ্রামে অভিযান চালানো হয়। ওই গ্রামে জঙ্গিদের লুকিয়ে থাকার খবর ছিল পুলিশের কাছে। তল্লাশির মধ্যেই জঙ্গিরা গুলি ছুড়তে শুরু করেছিল। তার পর সেনার পাল্টা গুলিতে মারা যায় জঙ্গিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir Encounter Terrorists
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE