Advertisement
০৩ মে ২০২৪
Skeleton

আখক্ষেতে পড়ে কঙ্কাল, পাশে চুড়ি, চটি আর অন্তর্বাস! যুবক বললেন, ‘ও আমার স্ত্রী’

পুলিশ জানিয়েছে, যুবকের নাম ভোজরাম। তাঁর দাবি, মাস দুয়েক আগে স্ত্রী নিখোঁজ হয়ে গিয়েছিলেন। তার পর থেকে আরও হদিস পাওয়া যায়নি।

Skeleton found in sugarcane field

ক্ষেত থেকে কঙ্কাল উদ্ধার হওয়ায় আতঙ্ক উত্তরপ্রদেশের গ্রামে। ঘটনাস্থলে পুলিশ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লখিমপুর খেরি শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১২:৪০
Share: Save:

আখক্ষেতে পড়েছিল একটি কঙ্কাল। তার ঠিক পাশেই রাখা ছিল চুড়ি, একজোড়া চটি এবং মহিলার অন্তর্বাস। সকালে ঘুম ভাঙতেই আখক্ষেতের মধ্যে মানুষের কঙ্কাল পড়ে থাকতে দেখে আঁতকে উঠেছিল গোটা গ্রাম। চারদিকে হইচই পড়ে যায়। যখন গুঞ্জন উঠতে শুরু করে, এটা কার কঙ্কাল? কোথা থেকেই বা এল? ঠিক সেই সময়েই ছুটতে ছুটতে এক যুবক ঘটনাস্থলে আসেন। তার পর কাঁদো কাঁদো গলায় বলে ওঠেন, “ও আমার স্ত্রী।”

কঙ্কাল দেখতে গোটা গ্রাম যখন উপচে পড়েছে আখক্ষেতে, আচমকাই যুবকের এমন দাবিতে কোলাহল, চিৎকার, চেঁচামেচিতে ছেদ পড়ে। সকলে যুবকের দিকে স্তম্ভিত হয়ে তাকান। তত ক্ষণে পুলিশও চলে এসেছিল। আখক্ষেত থেকে ভিড় সরিয়ে দেওয়া হয়। পুলিশের কাছেও ওই যুবক দাবি করেন, কঙ্কালটি তাঁর স্ত্রীরই। কিন্তু কী ভাবে এত নিশ্চিত হয়ে বলছেন? এই প্রশ্ন তাঁকে করা হলে কঙ্কালের পাশে পড়ে থাকা চুড়ি, চটি এবং অন্তর্বাস দেখিয়ে বলেন এগুলি তাঁর স্ত্রীরই।

পুলিশ জানিয়েছে, যুবকের নাম ভোজরাম। তাঁর দাবি, মাস দুয়েক আগে স্ত্রী নিখোঁজ হয়ে গিয়েছিলেন। তার পর থেকে আরও হদিস পাওয়া যায়নি। ওই যুবকের দাবি সত্যি কি না তা খতিয়ে দেখতে কঙ্কালটিকে ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখিমপুর খেরির নিমগাঁও থানা এলাকার কোটরি গ্রামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Skeleton Lakhimpur Kheri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE