Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Smriti Irani

Smriti Irani: নিঃশর্ত ক্ষমা চান! পানশালা বিতর্কে তিন কংগ্রেস নেতাকে আইনি নোটিস স্মৃতি ইরানির

কংগ্রেসের অভিযোগের প্রেক্ষিতে শুরু হয় রাজনৈতিক জলঘোলা। স্মৃতির কন্যার আইনজীবী দাবি করেছেন তাঁর মক্কেল কোনও পানশালার মালিক নন।

ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৮:৪৫
Share: Save:

তাঁর ১৮ বছরের মেয়ে গোয়ায় পানশালা চালান। সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে নিয়ে এই অভিযোগ তুলেছে কংগ্রেস। এ বার তারই পাল্টা হিসেবে নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানিয়ে কংগ্রেসের তিন নেতাকে আইনি নোটিস পাঠালেন স্মৃতি। নোটিসে অভিযোগ প্রত্যাহারের পাশাপাশি লিখিত ভাবে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করার দাবি জানানো হয়েছে।

স্মৃতির পাঠানো নোটিস গিয়েছে কংগ্রেসের পবন খেরা, জয়রাম রমেশ এবং নেট্টা ডিসুজার কাছে। শনিবার স্মৃতি অভিযোগ করেন, কংগ্রেস উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাঁর মেয়ের চরিত্রহনন করেছে।

স্মৃতির কন্যার আইনজীবী জানিয়েছেন, তাঁর মক্কেল গোয়ার ‘সিলি সোলস’ রেস্তরাঁর সঙ্গে কোনও ভাবেই যুক্ত নন। এবং তিনি কোনও কারণ দর্শানোর নোটিসও পাননি।

প্রসঙ্গত, কিছু দিন আগে কংগ্রেস একটি শোকজ নোটিস দেখিয়ে দাবি করে স্মৃতির কন্যা গোয়ায় যে পানশালার কর্ণধার, তাঁকে আবগারি দফতর শোকজ করেছে। কংগ্রেস আরও অভিযোগ করে, সেই নোটিস দেওয়ার অভিযোগে প্রভাব খাটিয়ে নোটিসদাতা আধিকারিকদের বদলি করে দেওয়া হয়। কংগ্রেস মুখপাত্র পবন খেরা দাবি করেন, ওই পানশালার লাইসেন্স যাঁর নামে নেওয়া, তাঁর এক বছরেরও বেশি আগে মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Smriti Irani Congress Goa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE