Advertisement
২৭ এপ্রিল ২০২৪
rail bridge

Mobile Theft: রেলসেতুতে ঝুলে ‘স্পাইডারম্যান’! চলন্ত ট্রেনে যাত্রীর হাত থেকে ছিনিয়ে নিল মোবাইল

ট্রেনে ছিনতাই হামেশাই হয়। কিন্তু নদীর উপর সেতুতে ঝুলে থেকে চলন্ত ট্রেনে যাত্রীর হাত থেকে মোবাইল ছিনতাইয়ের দৃশ্য সহজে দেখা যায় না বললেই চলে।

মোবাইল ছিনতাইয়ের সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

মোবাইল ছিনতাইয়ের সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১৭:০৩
Share: Save:

নদীর উপর রেলসেতুতে ‘স্পাইডারম্যান’-এর মতো ঝুলে ছিল ছিনতাইবাজ। ট্রেন আসতেই দরজার ধারে বসে থাকা এক যাত্রীর হাত থেকে খপ করে তুলে নিল মোবাইল। এত কম সময়ের মধ্যে ঘটনাটা ঘটেছে যে, যাত্রী নিজেও ভ্যাবাচ্যাকা খেয়ে গিয়েছিলেন। তিনি বুঝতেই পারেননি যে ফোনটা হাত থেকে পড়ে গেল নাকি, কেউ তুলে নিল!

ট্রেনে ছিনতাই হামেশাই হয়। কারও টাকার ব্যাগ তো কারও মোবাইল। কিন্তু নদীর উপর সেতুতে ঝুলে থেকে চলন্ত ট্রেনে যাত্রীর হাত থেকে মোবাইল ছিনতাইয়ের দৃশ্য সহজে দেখা যায় না বললেই চলে। ঘটনাটি বেগুসরাইয়ের।

সম্প্রতি এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে একটি ট্রেন রেলসেতুর উপর দিয়ে যাচ্ছে। একটি কামরায় ট্রেনের গেটের সামনে দুই যুবক বসে রয়েছেন। তাঁরা ছবি তুলছিলেন। তখনও তাঁরা জানতেন না যে সেতুতে তাঁদের জন্য কী অপেক্ষা করছিল। ট্রেন সেতুর মাঝামাঝি আসতেই থামের আড়ালে লুকিয়ে ঝুলে থাকা ছিনতাইবাজ ছোঁ মেরে এক যুবকের মোবাইল তুলে নিল। এত কম সময়ে বিষয়টি ঘটেছে যে ভিডিয়ো দেখেও বোঝার উপায় নেই কী ঘটনা ঘটল! ভিডিয়োটিকে খুব ধীর গতিতে দেখলে তবেই বোঝা যাবে যে, সেতুতে ঝুলে থাকা এক ব্যক্তি মোবাইলটি তুলে নিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rail bridge Snatching mobile Begusarai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE