Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jharkhand

Jharkhand: ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে জীবন্ত পোড়ালেন গ্রামবাসীরা! মৃত এক, অন্য জন মৃত্যুমুখে

স্থানীয় সূত্রে খবর, মায়ের সঙ্গে একটি কাজে বেরিয়েছিলেন এক যুবতী। অভিযোগ, তাঁদের পথ আটকান সুনীল এবং আশিস। তাঁরা যুবতীকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

বিক্ষুব্ধ গ্রামবাসী।

বিক্ষুব্ধ গ্রামবাসী।

সংবাদ সংস্থা
রাঁচী শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১৫:১৫
Share: Save:

ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে জীবন্ত জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠল গ্রামবাসীদের বিরুদ্ধে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের গুমলায়।

পুলিশ সূত্রে খবর, দুই অভিযুক্তের মধ্যে সুনীল ওঁরাও নামে এক জনের মৃত্যু হয়েছে। অন্য অভিযুক্ত আশিস কুমার মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। স্থানীয় সূত্রে খবর, মায়ের সঙ্গে একটি কাজে বেরিয়েছিলেন এক যুবতী। অভিযোগ, তাঁদের পথ আটকান সুনীল এবং আশিস। তার পর যুবতীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ।

এই খবর চাউর হতেই গ্রামবাসীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। বুধবার রাতে দুই অভিযুক্তকে বাইকসমেত পাকড়াও করেন গ্রামবাসীরা। তাঁদের বেধড়ক মারধরের পর আগুন ধরিয়ে দেওয়া হয়। দুই যুবককে জীবন্ত পুড়িয়ে মারা হচ্ছে, এই খবর পৌঁছয় স্থানীয় থানায়। পুলিশের একটি দল ঘটনাস্থলে যখন পৌঁছয়, তত ক্ষণে এক অভিযুক্তের পুরো শরীর জ্বলে গিয়েছিল। অন্য জনকে কোনও রকমে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁর শরীরের বেশির ভাগ অংশই ঝলসে গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। কারা এই ঘটনার সঙ্গে জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jharkhand Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE