Advertisement
০৬ মে ২০২৪
Extra marital Affair

Extra-Marital Affair: প্রেমিকের সঙ্গে পালিয়েছেন স্ত্রী, অভিযোগ জানাতে থানায় হাজির দুই স্বামী!

পুলিশ জানিয়েছে, মহিলার প্রথম পক্ষের দুই সন্তান রয়েছে। বছর চারেক আগে প্রেম করে বিয়ে হয়েছিল মহিলার। কিন্তু সেই সম্পর্ক বেশি দিন টেকেনি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১৪:২৪
Share: Save:

এক নয়, দু’জন স্বামীকে ধোঁকা দিয়ে তৃতীয় প্রেমিকের সঙ্গে পালালেন এক মহিলা। স্ত্রীর খোঁজে একই থানায়, এক সঙ্গে হাজির হলেন প্রথম এবং দ্বিতীয় স্বামী! ঘটনাটি মহারাষ্ট্রের নাগপুরের।

পুলিশ জানিয়েছে, মহিলার প্রথম পক্ষের দুই সন্তান রয়েছে। বছর চারেক আগে প্রেম করে বিয়ে হয়েছিল মহিলার। কিন্তু সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। নতুন এক সম্পর্কে জড়িয়ে পড়েন। তার পরই স্বামী-সন্তানদের ছেড়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে যান তিনি। মন্দিরে বিয়েও সারেন। কিন্তু এই সম্পর্কও দু’বছরের বেশি টেকেনি।

এ বারও দ্বিতীয় জনকে ধোঁকা দিয়ে তৃতীয় জনের সঙ্গে পালান মহিলা। পুলিশ সূত্রে খবর, তৃতীয় জনের সঙ্গে নেটমাধ্যমে আলাপ হয় মহিলার। সেখান থেকে দু’জনের প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। এর পরই দ্বিতীয় স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের সঙ্গে পালান তিনি।

পুলিশ জানিয়েছে, মহিলার প্রথম স্বামী এক জন রাজমিস্ত্রি, দ্বিতীয় জন অপটিক ফাইবার সংস্থায় কাজ করেন। তবে তৃতীয় জনের পরিচয় এখনও জানা যায়নি। স্ত্রীর খোঁজে থানায় নিখোঁজ ডায়েরি করতে গিয়েছিলেন প্রথম স্বামী। কাকতালীয় ভাবে, ঠিক একই সময় একই থানায় হাজির হন মহিলার দ্বিতীয় স্বামী। দুই ব্যক্তির মুখে একই মহিলার নাম শুনে হতবাক হয়ে যান পুলিশকর্মীরাও। তখন আসল বিষয়টি প্রকাশ্যে আসে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Extra marital Affair Nagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE