Advertisement
০৮ মে ২০২৪
Chandigarh University

‘ব্ল্যাকমেল’ করে ছাত্রীকে স্নানের ভিডিয়ো করতে চাপ! চণ্ডীগড়-কাণ্ডে গ্রেফতার জওয়ান

শনিবার পঞ্জাবের ডিজিপি গৌরব যাদব জানান, মোহলী থেকে একটি দল অরুণাচল প্রদেশের সেলা পাসে গিয়ে সঞ্জীব সিংহ নামে ওই জওয়ানকে গ্রেফতার করেছে।

পড়ুয়াদের বিক্ষোভ। ফাইল চিত্র।

পড়ুয়াদের বিক্ষোভ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ২৩:৪০
Share: Save:

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে ছাত্রীর স্নানের ভিডিয়ো ছড়িয়ে পড়ার ঘটনায় ‘ব্ল্যাকমেল’ করার অভিযোগে গ্রেফতার এক জওয়ান। শনিবার অরুণাচল প্রদেশ থেকে ওই জওয়ানকে গ্রেফতার করেছে পঞ্জাব পুলিশ। ভিডিয়ো ছড়িয়ে পড়ার ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন হস্টেলের এক ছাত্রী। তাঁর বিরুদ্ধে অভিযোগ, স্নানের ভিডিয়ো ক্যামেরাবন্দি করার। ওই পড়ুয়া হিমাচলের বাসিন্দা। এই ঘটনায় ওই রাজ্যের আরও দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। তাঁদের মধ্যে এক জন আবার ওই ছাত্রীর প্রেমিক। তাঁদের বিরুদ্ধে ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। ওই তিন জনের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতেই ওই জওয়ানকে গ্রেফতার করা হয়েছে বলে জানানো হয়েছে পঞ্জাব পুলিশের তরফে।

শনিবার পঞ্জাবের ডিজিপি গৌরব যাদব জানান, মোহলী থেকে একটি দল অরুণাচল প্রদেশের সেলা পাসে গিয়ে সঞ্জীব সিংহ নামে ওই জওয়ানকে গ্রেফতার করেছে। বাকি ধৃতদের ডিভাইস থেকে যা ‘ফরেন্সিক ও ডিজিটাল তথ্যপ্রমাণ’ মিলেছে, তার ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে সঞ্জীবকে। ডিজিপি জানান, ধৃতকে দু’দিনের ট্রানসিট রিমান্ডে নেওয়া হয়েছে। এ বার তাঁকে মোহালির ম্যাজিস্ট্রেটের কাছে হাজির করানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chandigarh University Chandigarh arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE