Advertisement
০৫ মে ২০২৪
Rivaba Jadeja

প্রকাশ্যেই দলীয় সাংসদের সঙ্গে ঝগড়া জাডেজার বিধায়ক-পত্নীর, ‘ভুল বোঝাবুঝি’, বলছে বিজেপি

গুজরাতের জামনগরে একটি অনুষ্ঠানে প্রকাশ্য বিবাদে জড়়িয়ে পড়েন স্থানীয় বিজেপি সাংসদ পুনমবেন মাদাম, বিজেপি বিধায়ক তথা ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাডেজার স্ত্রী রিভাবা জাডেজা।

Some misunderstanding, BJP MP on verbal spat with MLA Rivaba Jadeja

রবীন্দ্র জাডেজার স্ত্রী রিভাবা জাডেজা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১২:০৭
Share: Save:

প্রকাশ্যেই বিবাদে জড়িয়ে পড়েছিলেন গুজরাতের এক বিজেপি বিধায়ক এবং সাংসদ। এই বিবাদে জড়িয়ে যায় স্থানীয় পুরপ্রধানের নামও। তবে এই নিয়ে জলঘোলা শুরু হতেই বিজেপির তরফে জানানো হল, ‘কিছু ভুল বোঝাবুঝি’ হয়েছিল। বিজেপির হয়ে এই বক্তব্য রাখেন বিবাদে জড়িয়ে পড়া সেই সাংসদই। এই বিবাদের তিন চরিত্রেরা হলেন জামনগর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ পুনমবেন মাদাম, জামনগর উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক তথা ভারতীয় ক্রিকেট দলের সদস্য রবীন্দ্র জাডেজার স্ত্রী রিভাবা জাডেজা এবং বিজেপিশাসিত জামনগর পুরসভার প্রধান বীণা কোঠারি।

বৃহস্পতিবার সকালে জামনগরে শহিদ-স্মরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ওই অনুষ্ঠানের শেষেই বিবাদে জড়িয়ে পড়েন বিজেপির তিন মহিলা পদাধিকারী। ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যায়, বিধায়ক রিভাবার সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হচ্ছে সাংসদ পুনমবেনের। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পরে সংবাদমাধ্যমের সামনে রিভাবা বলেন, আমি জুতো খুলে মঞ্চে উঠে শহিদবেদীতে মালা পরাচ্ছিলাম। হঠাৎই সাংসদ বলে ওঠেন, “প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি এই ধরনের অনুষ্ঠানে জুতো খোলেন না। কিন্তু কিছু উদ্ধত মানুষ বেশি কেতা দেখাতে চান।” রিভাবার বক্তব্য, এই মন্তব্যের লক্ষ্য ছিলেন তিনিই। তার পরেই সাংসদকে উদ্দেশ করে উত্তপ্ত ভঙ্গিতে কিছু বলতে দেখা যায় রিভাবাকে। পুরপ্রধান বীণাকে বলতে শোনা যায়, “আমায় ক্ষমতা দেখাবেন না।”

বৃহস্পতিবার সন্ধ্যার পরে অবশ্য বিতর্কে জল ঢালার চেষ্টা করে সাংসদ পুনমবেন বলেন, “কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল। কিন্তু বিজেপি একটি পরিবার। এই পরিবারের প্রত্যেক সদস্য একে অপরের শক্তি।” রিভাবাকে ‘বোন’ এবং বীণাকে ‘দিদি’ বলেও সম্বোধন করেন পুনমবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rivaba Jadeja Ravindra Jadeja Gujarat BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE