×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ এপ্রিল ২০২১ ই-পেপার

গাড়ি থামিয়ে প্রকাশ্য রাস্তায় মার বিধায়ক পুত্রের! দেখুন ভিডিয়ো

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০১ জুলাই ২০১৮ ১০:৪৯
রাস্তার উপর রাজস্থানের বিজেপি বিধায়কের ছেলের তাণ্ডব।

রাস্তার উপর রাজস্থানের বিজেপি বিধায়কের ছেলের তাণ্ডব।

বাবা প্রভাবশালী। তাই ছেলে বেপরোয়া। শুধুমাত্র ওভারটেক করতে চাওয়ায় গাড়ি থামিয়ে দলবল নিয়ে এক গাড়ি চালককে বেধড়ক পেটালেন বিজেপি বিধায়কের ছেলে। কিন্তু এরপরেও পুলিশের কাছে অভিযোগ দায়ের করার সাহস দেখালেন না আক্রান্ত ব্যক্তি।রাজস্থানে বংসবড়ার ঘটনা।

ঘটনাটি ১ জুন ঘটলেও সস্প্রতি সেই ভাইরাল হয়েছে ভিডিয়ো ফুটেজটি। ভিডিয়োয় দেখা যাচ্ছে, বংসবড়ার বিদ্যুত্‌ কলোনির কাছে একটি গাড়িকে ‘ওভারটেক’-এর পর মাঝরাস্তায় এসইউভি থেকে দলবল নিয়ে নেমে আসেন স্থানীয় বিজেপি বিধায়ক ধন সিংহ রাওয়তের ছেলে রাজা। এর পর গাড়ি চালককে বেদম মার। বিধায়কের ‘কাজে’ হাত লাগান তাঁর সঙ্গীরাও।

কিন্তু আশ্চর্যের ব্যাপার হল প্রাকাশ্যে মার খাওয়ার পরেও নীরব উপাধ্যায় নামের ওই ব্যক্তি পুলিশে নালিশ করার সাহস দেখাননি। কেন? একেই তো বিজেপি রাজ্যের শাসক দল। তার উপর হামলাকারী যুবক ডাকাবুকো বিজেপি বিধায়কের পুত্র। সে জন্যেই কি তিনি চুপ? নীরব উপাধ্যায়ের কথায়, ‘‘রাস্তা দিয়ে যাওয়ার সময় ওরা আমাকে ওভারটেক করে বেরতে দিচ্ছিল না। আমাদের মধ্যে তর্ক হয়েছিল। এর পর গাড়ি আটকে ওরা আমায় মারধর করল। ওরা প্রায় সাত-আট জন ছিল। আমি পুলিশে অভিযোগ জানাইনি।’’

Advertisement

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর স্ত্রী বলে অন্য নিয়ম!

আরও পড়ুন: কনস্টেবলের ‘তায়েকোন্দো’ কিকে বাঁচল তিন যুবক

এই ঘটনা নিয়ে পুলিশের কাছে যোগাযোগ করা হয়েছিল। পুলিশ জানিয়েছে, কে বিধায়কের ছেলে, সেটা তাঁদের দেখার বিষয় নয়। তবে ঘটনাটি নিয়ে কোনও অভিযোগ তাদের কাছে জমা পড়েনি।

Advertisement