Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tejaswi Yadav: বিয়ে করছেন তেজস্বী, বুধ বা বৃহস্পতিবার দিল্লিতে বাগদান সারবেন লালুপ্রসাদের ছোট ছেলে

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৮ ডিসেম্বর ২০২১ ১৭:০৫
বিয়ে করছেন তেজস্বী যাদব।

বিয়ে করছেন তেজস্বী যাদব।
ফাইল ছবি।

বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তেজস্বী যাদব। রাজধানী দিল্লিতে বসবে বিয়ের আসর। করোনা বিধি মেনে সামান্য কয়েকজনকে বিয়েতে আমন্ত্রণ জানাচ্ছে যাদব পরিবার, বলে সূত্রের খবর।

ঘুচতে চলল ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’-এর তকমা। বিহারের বিরোধী দলনেতা তথা লালুপ্রসাদের ছোট ছেলে তেজস্বী যাদব বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। এই উপলক্ষে ইতিমধ্যেই দিল্লি পৌঁছে গিয়েছেন লালু-রাবড়ি। তেজস্বীকে নিয়ে হাজির দিদি মিসা, ভাই তেজপ্রতাপ। গোটা অনুষ্ঠানই হবে দিল্লিতে।

Advertisement

সূত্রের খবর, বুধ বা বৃহস্পতিবারের মধ্যেই তেজস্বী সেরে ফেলবেন বাগদান পর্ব। ক্রিকেটের ময়দান ছেড়ে রাজনীতিতে ঝাঁপ দিয়ে বিহারের উপমুখ্যমন্ত্রী হওয়ার পর তেজস্বীকে বিয়ে করতে চেয়ে হাজার আবেদনপত্র এসেছিল তাঁর হোয়াটসঅ্যাপ নম্বরে। একটি সূত্রের দাবি, মোট ৪৭ হাজার আবেদনের মধ্যে ৪৪ হাজারই ছিল বিয়ের প্রস্তাব। কিন্তু তখনও পর্যন্ত বিয়ে নয়, রাজনীতিকেই পাখির চোখ করে এগোচ্ছিলেন লালপ্রসাদের ছোট ছেলে। গত বিহার বিধানসভার ভোটে নিজেকে বিরোধীদের অবিসংবাদী নেতা হিসেবে প্রতিষ্ঠা করার পর, এ বার সংসার গোছানোর পালা। কিন্তু ধুমধাম করে অনুষ্ঠান করায় বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা অতিমারি। জানা যাচ্ছে, করোনা বিধি মেনে বাগদানের অনুষ্ঠানে জনা পঞ্চাশেক নিকট আত্মীয় অতিথিকে নিমন্ত্রণ করা হয়েছে।

তবে সাত ভাই ও এক বোনের মধ্যে কনিষ্ঠ তেজস্বী যাদব ঠিক কাকে বিয়ে করতে চলেছেন তা এখনও জানা যায়নি। লালুর বড় ছেলে তেজপ্রতাপ বিবাহিত। তবে তিনি স্ত্রীয়ের সঙ্গে থাকেন না।

আরও পড়ুন

Advertisement