Advertisement
০৩ মে ২০২৪
sonia gandhi

হঠাৎ অসুস্থ, হাসপাতালে ভর্তি করানো হল সনিয়া গান্ধীকে, মুম্বইয়ের বৈঠকের পরই আসে জ্বর

গত মার্চ মাসেও শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছিল সনিয়াকে। তার পর অবশ্য তিনি সুস্থ হয়ে ফিরে রাজনীতিতে নতুন করে সক্রিয় হন।

সনিয়া গান্ধী।

সনিয়া গান্ধী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১১:৩৪
Share: Save:

হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন সনিয়া গান্ধী। শনিবারই দিল্লির একটি হাসপাতালে ভর্তি করাতে হয়েছে তাঁকে। শুক্রবারই মুম্বইয়ে বিরোধী জোট ‘ইন্ডিয়া’র বৈঠক সেরে দিল্লি ফেরেন তিনি। তার পরই শনিবার তিনি অসুস্থ হয়ে পড়েন বলে খবর। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, সনিয়ার বুকে সংক্রমণ রয়েছে। তাঁর গায়ে হালকা জ্বরও রয়েছে।

৭৬ বছর বয়সি কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সনিয়া সম্প্রতি নতুন করে সক্রিয় হয়েছেন রাজনীতিতে। ইতিমধ্যেই লোকসভার বাদল অধিবেশনে যোগ দিয়েছেন তিনি। লোকসভা ভোটের মুখে বিজেপি বিরোধী জোট ‘ইন্ডিয়া’র তিনটি বৈঠকের মধ্যে দু’টি বৈঠকেই সশরীরে উপস্থিত থেকেছে। জুলাইয়ে বেঙ্গালুরুতে গিয়েছিলেন। অগস্টের শেষ মুম্বইয়ে দু’দিনের বৈঠকেও উপস্থিত ছিলেন সনিয়া। সেখান থেকে ফেরার পরই তাঁর বুকে সংক্রমণের সমস্যা নতুন করে দেখা দেয়। সূত্রের খবর, তার পর তড়িঘড়ি দিল্লির স্যর গঙ্গারাম হাসপাতালে ভর্তি করানো হয়ে প্রাক্তন কংগ্রেস সভাপতি সনিয়াকে।

উল্লেখ্য, গত মার্চ মাসেও শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছিল সনিয়াকে। হাসপাতালের তরফে জানানো হয়েছে, সনিয়া বুকে সংক্রমণ নিয়ে বেশ কিছু দিন ধরেই কষ্ট পাচ্ছেন। সেই সূত্রেই চেক আপের জন্য হাসপাতালে আনা হয়েছে তাঁকে।

বুকে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার দিন কয়েক আগেই উত্তরপ্রদেশের রায় বরেলির সাংসদ সনিয়া কাশ্মীরের শ্রীনগরের সফরেও গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonia gandhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE