Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
sonia gandhi

Sonia Gandhi: হাসপাতাল থেকে ছাড়া পেলেন সনিয়া গাঁধী, বৃহস্পতিতে হতে পারেন ইডি-র মুখোমুখি

ন্যাশনাল হেরাল্ড মামলায় ২৩ জুন সনিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সোমবার রাহুলকে ফের জিজ্ঞাসাবাদ করে ইডি।

ছবি টুইটার।

ছবি টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ জুন ২০২২ ১৮:৩৯
Share: Save:

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধী। করোনায় সংক্রমিত হয়ে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি।

Advertisement

ন্যাশনাল হেরাল্ড মামলায় আগামী ২৩ জুন সনিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সেই সময়সীমার আগেই হাসপাতাল থেকে বাড়ি ফেরায় নির্ধারিত দিনে ইডি দফতরে হাজিরা দিতে পারেন রাজীব-পত্নী, এমনটাই মনে করা হচ্ছে। এর আগে চলতি মাসের আট তারিখ কংগ্রেস সভানেত্রীকে এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তলব করে ইডি। কিন্তু কোভিড সংক্রমণের কারণে সেই সময় ইডি দফতরে হাজিরা দিতে পারেননি তিনি। ইতিমধ্যেই সোমবার নিয়ে চার বার রাহুল গাঁধীকে জিজ্ঞাসাবাদ করেছে তদন্তকারী সংস্থা।

সনিয়ার অসুস্থতা প্রসঙ্গে কয়েক দিন আগে এক বিবৃতিতে এআইসিসি-র সাধারণ সম্পাদক জয়রাম রমেশ জানিয়েছিলেন, কংগ্রেস সভানেত্রীর নাক দিয়ে রক্তক্ষরণ হয়। তাঁর শ্বাসযন্ত্রের নিম্নাংশে ছত্রাক জনিত সংক্রমণ ঘটেছে। কোভিড পরবর্তী জটিলতায় ভুগছিলেন সনিয়া। গত ২ জুন তাঁর কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.