Advertisement
১১ মে ২০২৪
Delhi Airport

Spice Jet: ৪৫ মিনিটেও এল না বাস, দিল্লি বিমানবন্দরে হেঁটেই টার্মিনালে পৌঁছলেন যাত্রীরা

সংস্থার তরফে বাস পাঠানোয় বিলম্বের কথা স্বীকার করে নেওয়া হলেও দাবি করা হয়, কিছু যাত্রী সংস্থার কর্মীদের অনুরোধ সত্ত্বেও বাসে উঠতে চাননি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১৮:১৩
Share: Save:

৪৫ মিনিটের দীর্ঘ অপেক্ষার পরেও বাসের দেখা নেই। অগত্যা রাতের অন্ধকারে টারম্যাক দিয়ে হেঁটেই দেড় কিলোমিটার দূরের বিমানবন্দরের টার্মিনালে পৌঁছলেন বিমানের যাত্রীরা। শনিবার রাতে এমনই ঘটনা ঘটল দিল্লি বিমানবন্দরে।

বিমান সংস্থা স্পাইসজেটের একটি বিমান রাত ১১টা ২৪ নাগাদ হায়দরাবাদ থেকে ১৮৬ জন যাত্রী নিয়ে দিল্লি বিমানবন্দরে অবতরণ করে। একটি সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, যাত্রীদের একাংশকে সংস্থার একটি বাস এসে বিমানবন্দরের টার্মিনালে পৌঁছে দেয়। কিন্তু যাত্রীদের একটি বড় অংশকে টার্মিনালে পৌঁছে দেওয়ার জন্য দ্বিতীয় কোনও বাস এসে পৌঁছয়নি। এউ যাত্রীরা ৪৫ মিনিট অপেক্ষা করার পর টারম্যাক ধরে হাঁটা শুরু করেন।

যদিও বিমান সংস্থা তাদের বিরুদ্ধে ওঠা এই অভিযোগকে লঘু করেই দেখাতে চেয়েছে। সংস্থার তরফে বাস পাঠানোয় বিলম্বের বিষয়টি স্বীকার করে নেওয়া হলেও দাবি করা হয়েছে, কিছু যাত্রী সংস্থার কর্মীদের অনুরোধ সত্ত্বেও বাসে উঠতে চাননি। সংস্থা দ্বিতীয় বাস পাঠালেও অনেকে হেঁটেই বিমানবন্দরের টার্মিনালে পৌঁছন। যদিও নিরাপত্তাজনিত কারণে দিল্লি বিমানবন্দরে যাত্রীদের টারম্যাক দিয়ে হেঁটে যাওয়া বারণ। সম্ভবত ক্ষোভ থেকে এবং অধৈর্য হয়েই তাঁরা এই মরিয়া কাণ্ড ঘটিয়েছেন বলে মনে করা হচ্ছে। বিমান চলাচল নিয়ন্ত্রক সংস্থা (ডিজিসিএ) এই ঘটনার বিস্তারিত তদন্ত করছে বলে জানিয়েছে একটি সংবাস সংস্থা।

উল্লেখ্য, সস্তার বিমান সংস্থা হিসাবে এক সময় জনপ্রিয়তা লাভ করেছিল স্পাইসজেট। কিন্তু তাদের পরিকাঠামো ও যাত্রী স্বাচ্ছন্দের মান নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। ১৯ জুন থেকে ৫ জুলাই পর্যন্ত এই সংস্থার বিভিন্ন বিমানে নানা প্রযুক্তিগত সমস্যা দেখা দেওয়ায় বিমান চলাচল নিয়ন্ত্রক সংস্থা নির্দেশ দিয়েছে, স্পাইসজেট তাদের মোট বিমানের ৫০ শতাংশের বেশি বিমান ব্যবহার করতে পারবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Airport spicejet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE