Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৪ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

অযোধ্যা নিয়ে ফের কথা গুরু রবিশঙ্করের

অযোধ্যা মামলার শুনানি বৃহস্পতিবার শুরু হয়েছে সুপ্রিম কোর্টে। তবু অযোধ্যা-বিতর্ক নিয়ে আদালতের বাইরে সমঝোতায় পৌঁছনোর লক্ষ্যে আলোচনা শুরু করলেন

সংবাদ সংস্থা
লখনউ ১০ ফেব্রুয়ারি ২০১৮ ০৩:১৮
Save
Something isn't right! Please refresh.
Popup Close

অযোধ্যা মামলার শুনানি বৃহস্পতিবার শুরু হয়েছে সুপ্রিম কোর্টে। তবু অযোধ্যা-বিতর্ক নিয়ে আদালতের বাইরে সমঝোতায় পৌঁছনোর লক্ষ্যে আলোচনা শুরু করলেন শ্রী শ্রী রবিশঙ্কর। গত নভেম্ভরেও তিনি কয়েক দফায় আলোচনা করেছিলেন এ নিয়ে। শুক্রবার ফের বেঙ্গালুরুতে ছয় সদস্যের একটি প্রতিনিধি দল তাঁর সঙ্গে প্রায় তিন ঘণ্টা ধরে আলোচনা করে। এই দলে ছিলেন অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ডের মৌলানা সলমন হুসেইনি নদভি, উত্তরপ্রদেশ সুন্নি সেন্ট্রাল ওয়াকফ বোর্ডেরচেয়ারপার্সন জাফর ফারুকি, প্রাক্তন আইএএস অফিসার আনিস আনসারি, আইনজীবী ইমরান আহমেদ, তিলি ওয়ালি মসজিদের মৌলানা ওয়াসিফ হাসান ওয়াইজি এবং ‘অবজেকটিভ রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট’-এর আথার হুসেন।

বৈঠকের পরে আথার সংবাদমাধ্যমকে জানান, হিন্দু ও মুসলিমদের মধ্যে কী ভাবে সহমত গড়ে তোলা যায়, তা নিয়ে আলোচনা হয়েছে এ দিন। মার্চ মাসে অযোধ্যায় ফের এ নিয়ে কথা হবে ধর্মগুরু ও মৌলবিদের সঙ্গে। ফারুকি বলেন, ‘‘আমরা উভয় পক্ষের সকলকে নিয়ে আলোচনায় বসতে প্রস্তুত।’’ আর রবিশঙ্করের মুখপাত্র গৌতম জানান, মোট ১৬টি সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন এ দিনের বৈঠকে। ছিলেন বেঙ্গালুরুর লোকজনও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement