Advertisement
০৪ মে ২০২৪
Shivraj Singh Chauhan

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর রোড শো-এর সময় ভেঙে পড়ল রাস্তার পাশের মঞ্চ, আহত বেশ কয়েক জন

সামনেই বিধানসভা ভোট। তাই বিভিন্ন জেলায় ভোট প্রচারে যাচ্ছেন মুখ্যমন্ত্রী শিবরাজ। পুলিশ সূত্রে খবর, সোমবার মানসা শহরে মুখ্যমন্ত্রীর একটি রোড শোয়ের আয়োজন করা হয়েছিল দলের তরফে।

মধ্যপ্রদেশের রোড শোয়ে দুর্ঘটনা। ছবি: সংগৃহীত।

মধ্যপ্রদেশের রোড শোয়ে দুর্ঘটনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৭:৫৩
Share: Save:

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহানের রোড শো চলাকালীন বিজেপি কর্মী, সমর্থকদের নিয়ে ভেঙে পড়ল রাস্তার পাশের একটি মঞ্চ। আর তাতেই জখম হলেন বেশ কয়েক জন। সোমবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের নিমাচে।

সামনেই বিধানসভা ভোট। তাই বিভিন্ন জেলায় ভোট প্রচারে যাচ্ছেন মুখ্যমন্ত্রী শিবরাজ। পুলিশ সূত্রে খবর, সোমবার মানসা শহরে মুখ্যমন্ত্রীর একটি রোড শোয়ের আয়োজন করা হয়েছিল দলের তরফে। সেই উপলক্ষে তাঁকে স্বাগত জানানোর জন্য রাস্তার ধারে বেশ কয়েকটি মঞ্চ বানানো হয়। সেই মঞ্চ থেকে তাঁকে ফুল এবং পুষ্পস্তবক দিয়ে স্বাগত জানাচ্ছিলেন কর্মী, সমর্থকেরা। গাড়িতে বসে ছিলেন শিবরাজ। রাস্তার ধারের একটি মঞ্চের কাছে তাঁর গাড়ি আসতেই স্বাগত জানাতে হুড়োহুড়ি পড়ে যায়। মঞ্চের উপর একসঙ্গে উঠে পড়েন ৪০-৫০ জন লোক। হুড়োহুড়ি করার ফলে সেই ভার নিতে না পেরে ভেঙে পড়ে মঞ্চ।

সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, হুডখোলা একটি গাড়ির উপর বসে আছেন মুখ্যমন্ত্রী শিবরাজ। তাঁকে ঘিরে রয়েছেন কয়েকশো কর্মী এবং সমর্থক। উৎসাহী মানুষের ভিড় সামলাতে প্রচুর পুলিশও মোতায়েন করা হয়েছিল। রাস্তার পাশে তৈরি একটি মঞ্চের দিকে নজর যেতেই শিবরাজ তাঁদের উদ্দেশ করে হাত নাড়ান। তখনই তাঁকে স্বাগত জানাতে ব্যস্ত হয়ে পড়েন মঞ্চে উপস্থিত লোকজন। যত জন মঞ্চে থাকার কথা ছিল, তার চেয়ে বেশি লোকজন আচমকাই উঠে পড়েন। আর তাতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মঞ্চটি। এই ঘটনায় পাঁচ জন আহত হয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shivraj Singh Chauhan Road Show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE