Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

মাইক ধরার আগেই ভেঙে পড়ল লালুর বেয়াইমশাইয়ের মঞ্চ

চন্দ্রিকা ভাষণ শুরু করার আগেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মঞ্চ। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মঞ্চটি একেবারে সোজাসুজি ভেঙে মাটিতে নেমে আসে। এই ঘটনায় বেশ কয়েক

সংবাদ সংস্থা
সোনপুর, বিহার ১৬ অক্টোবর ২০২০ ১৮:২৭
ভেঙে পড়ছে মঞ্চ। ছবি: টুইটার থেকে নেওয়া।

ভেঙে পড়ছে মঞ্চ। ছবি: টুইটার থেকে নেওয়া।

নির্বাচনের মরসুমে মঞ্চ ভাঙার ঘটনা প্রায়ই দেখা যায়। বৃহস্পতিবার বিহারে সারণ জেলায় এমন একটি মঞ্চ ভেঙে বেশ কয়েক জন আহত হয়েছেন। মঞ্চটি ছিল জনতা দল ইউনাইটেডের নেতা চন্দ্রিকা রাইয়ের নির্বাচনী প্রচার সভার। মঞ্চে নেতা কর্মীদের অতিরিক্ত ভিড়ের কারণেই সেটি ভেঙে পড়ে। গোটা ঘটনাটি ধরা পড়ে ক্যামেরায়।

চন্দ্রিকা ১৯৮৫ সাল থেকে বিহারের পরসা বিধানসভা কেন্দ্রে থেকে বেশ কয়েক বার জিতেছেন। আরজেডির মন্ত্রী ছিলেন তিনি। চন্দ্রিকা এখন সম্পর্কে আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদের বেয়াই। ২০১৮ সালে চন্দ্রিকার মেয়ের সঙ্গে লালুপ্রসাদের বড় ছেলে তেজপ্রতাপের বিয়ে হয়। এই বছর অগস্টে তিনি আরজেডি ছেড়ে জনতা দল ইউনাইটেডে যোগ দেন।

বৃহস্পতিবার তিনি সোনপুর বিধানসভা কেন্দ্রে লড়ার জন্য মনোনয়ন জমা করেন। তার পর একটি নির্বাচনী জনসভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন বিজেপি নেতা রাজীবপ্রতাপ রুডিও। ভিডিয়োতে দেখা যাচ্ছে করোনা পরিস্থিতির জন্য যে গাইডলাইন দেওয়া হয়েছে, তা মানছেন না কেউই। নেতা, কর্মী, সমর্থকদের মধ্যে কোনও সামাজিক দূরত্বও দেখা যায়নি। মঞ্চেও তখন থিকথিকে ভিড়।

Advertisement

আরও পড়ুন: হেডফোন ব্যবহার করেন? জ্যান্ত মাকড়শার এই ভিডি‌য়ো দেখলে শিউরে উঠবেন

আরও পড়ুন: মহাকাশে 'চিকেন নাগেট', যাওয়া আসার ভিডিয়ো ভাইরাল​

চন্দ্রিকার বক্তৃতার আগে রাজীব বক্তৃতা করছিলেন। তিনিই একটি মালা পরিয়ে চন্দ্রিকাকে শুভেচ্ছা জানান। মাইকটিও তাঁর হাতে তুলে দেন। কিন্তু চন্দ্রিকা ভাষণ শুরু করার আগেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মঞ্চ। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মঞ্চটি একেবারে সোজাসুজি ভেঙে মাটিতে নেমে আসে। এই ঘটনায় বেশ কয়েক জন আহত হয়েছেন। তাঁদের প্রাথমিক চিকিত্সার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েও পড়ে।


করোনা পরিস্থিতির মধ্যেই চলছে বিহার ভোটের প্রস্তুতি প্রচার। বিহার বিধানসভার ভোট ২৮ অক্টোবর থেকে ৭ নভেম্বর পর্যন্ত চলবে।

আরও পড়ুন

Advertisement