• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হেডফোন ব্যবহার করেন? জ্যান্ত মাকড়শার এই ভিডি‌য়ো দেখলে শিউরে উঠবেন

Headphone
প্রতীকী চিত্র।

সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো ঘুরে বেড়াচ্ছে যা দেখলে গায়ে কাঁটা দিতে পারে। একটি হেডফোনের ভিতর ঢুকে বসে রয়েছে একটা জ্যান্ত মাকড়শা। সেটি এমন ভাবে ঢুকে পড়েছে যে ভাল করে না দেখে যদি হেডফোনটি কেউ কানে নিয়ে নেন তবে বড় বিপদ ঘটতে পারে।

ভিডিয়োটি অস্ট্রেলিয়ার ‘এবিসি পার্‌থ’ সংবাদ মাধ্যমের ফেসবুক পেজে পোস্ট হয়েছে। তাতে দেখা যাচ্ছে, একটি বড় হেডফোনের ভিতর ঢুকে পড়া মাকড়াশাটিকে বের করার আপ্রাণ চেষ্টা চলছে। হেডফোনের মালিক মাটিতে বার বার ঠুকছেন কেউ কিন্তু শত চেষ্টাতেও মাকড়শাটি বাইরে বের হতে রাজি হচ্ছে না।

ভিডিয়োটির সঙ্গে পোস্টে জানানো হয়েছে, ‘ওলি হার্সট নামে এক জন ভিডিয়োটি প্রথম শেয়ার করেন। হেডফোনটি কানে দেওয়ার পর তাঁর মনে হয় এর ভিতর কিছু রয়েছে’। প্রথমে বিষয়টি গুরুত্ব না দিলেও পরে দেখেন তার ভিতরে একটি মাকড়শা। সঙ্গে সঙ্গে তিনি বাইরে নিয়ে এসে মাকড়শার দখল থেকে হেডফোনটি উদ্ধার করার চেষ্টা করেন। কিন্তু ২৭ সেকেন্ডের ভিডিয়োর শেষেও মাকড়শাটিকে বের হতে দেখা যাচ্ছে না। সে যেন জায়গা দখল করে বসে থাকার পণ করেছে।

আরও পড়ুন: মহাকাশে 'চিকেন নাগেট', যাওয়া আসার ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: মশা মেরে সংগ্রহ, মহিলার অবাক শখ নিয়ে হইচই

এমন একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর ভাইরাল হতে সময় নেয়নি। কমেন্টে অনেক নেটাগরিক তাঁদের সঙ্গে হওয়া এমন বিপজ্জনক নানা অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। সাবধান! পরের বার আপনিও হেডফোন ব্যবহার করার আগে অবশ্যই দেখে নেবেন ভিতরে কোনও পোকামাকড় ঢুকে বসে নেই তো!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন