Advertisement
২৩ জুন ২০২৪
Unnatural Death in Indore

ইনদওরের হস্টেলে পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যু, উদ্ধার হল শাড়ি জড়ানো দেহ, ঘটনার তদন্তে পুলিশ

পুলিশ গিয়ে দরজা ভেঙে মৃত পড়ুয়ার দেহ উদ্ধার করে। অদ্ভুত ভাবে পুনীতের পরনে ছিল শাড়ি আর মুখে ছিল মেকাপ। হাত বাঁধা অবস্থায় দেহটি পড়ে ছিল। আর গোটা ঘরে ছড়িয়েছিল রক্ত।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ২২:০৩
Share: Save:

ইনদওরের হস্টেলে এক পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল। মধ্যপ্রদেশের ইনদওর শহরের একটি হস্টেলের ঘর থেকে শুক্রবার ২১ বছরের পুনীত দুবের দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে পুনীত ইনদওরের রণজিৎ সিংহ কলেজের বিএসসি দ্বিতীয় বর্ষের পড়ুয়া ছিলেন। তাঁর পরিবারের তরফে জানা গিয়েছে, মধ্যপ্রদেশ পাবলিক সার্ভিস কমিশনের চাকরি পাওয়ার ইচ্ছা ছিল তাঁর। লক্ষ্যপূরণে বাড়ি থেকে দূরের ওই হস্টেলে থেকে পড়াশোনা করতেন তিনি।

পুনীতের ঘর থেকে দুর্গন্ধ পেয়ে পাশের ঘরগুলির আবাসিকেরা পুলিশকে খবর দেন। অন্য দিকে, ছেলের সঙ্গে ফোনে যোগাযোগ করতে না পেরে ইনদওরের আশেপাশে থাকা আত্মীয়দের খবর দেন ওই পড়ুয়ার পরিবার। পুলিশ গিয়ে দরজা ভেঙে পুনীতের দেহ উদ্ধার করে। অদ্ভুত ভাবে পুনীতের পরনে ছিল শাড়ি আর মুখে ছিল মেকাপ। হাত বাঁধা অবস্থায় দেহটি পড়ে ছিল। আর গোটা ঘরে ছড়িয়েছিল রক্ত। আত্মহত্যা অথবা খুন— দুই সম্ভাবনার কথা মাথায় রেখেই তদন্ত শুরু করেছে পুলিশ।

পুনীতের পিতা ত্রিভুবন দুবে এক জন কৃষকনেতা। বাড়ি মধ্যপ্রদেশেরই উদয়পুরায়। ত্রিভুবন জানান, ছেলে প্রতিদিনই বাড়িতে ফোন করত। বৃহস্পতিবারও রাত ১০টার সময় পুনীত তাঁর মা বিভূতি দুবেকে ফোন করেন বলে জানিয়েছেন ত্রিভুবন। ঘটনার তদন্তে নেমে ওই পড়ুয়ার ঘর থেকে তাঁর মোবাইল এবং ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে পুনীতের বন্ধু এবং হস্টেলের অন্য আবাসিকদের। ত্রিভুবনের আশা, খুব তাড়াতাড়িই ছেলের মৃত্যুর কারণ জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indore unnatural death Student Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE