Advertisement
২৬ এপ্রিল ২০২৪
sea

Rough Sea: উত্তাল সমুদ্রের ধারে ছবি তুলছিলেন, ভাসিয়ে নিয়ে গেল বিশাল ঢেউ!

নিজস্বী তুলতে গিয়ে অনেক প্রাণ বেঘোরে চলে গিয়েছে, এমন ভূরি ভূরি উদাহরণ রয়েছে এ দেশে। কিন্তু তার পরেও হুঁশ ফেরে না।

উত্তাল সমুদ্রের ঢেউয়ের ধাক্কায় ছিটকে পড়েছিলেন পর্যটকরা। ছবি সৌজন্য টুইটার।

উত্তাল সমুদ্রের ঢেউয়ের ধাক্কায় ছিটকে পড়েছিলেন পর্যটকরা। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ১৬:২৪
Share: Save:

বিপদ আছে জেনেও অনেকে ছবি তোলার নেশায় জীবনের ঝুঁকি নিয়ে ফেলেন। নিজস্বী তুলতে গিয়ে অনেক প্রাণ বেঘোরে চলে গিয়েছে, এমন ভূরি ভূরি উদাহরণ রয়েছে এ দেশে। কিন্তু তার পরেও হুঁশ ফেরে না। ‘লাইক’ আর ‘ভিউ’ পাওয়ার নেশায় জীবনকে ঝুঁকির মুখে ঠেলে দেন।

সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা যাচ্ছে সমুদ্রের বিশাল বড় ঢেউ পাথুরে পাড়ের উপর আছড়ে পড়ছে। সমুদ্রের ঢেউয়ের সেই জলে ভেজার লোভ অনেকেই সামলাতে পারেন না। যেমনটা দিঘা বা পুরীতে গেলে হামেশাই দেখা যায়।

তেমনই উত্তাল সমুদ্রের ধারে পিচ্ছিল পাথুরে পাড়ে দাঁড়িয়ে সমুদ্রের সেই ঢেউ উপভোগ করতে ব্যস্ত ছিলেন এক দল পর্যটক। কেউ আছড়ে পড়া ঢেউয়ে নিজেদের ভিজিয়ে নিচ্ছেন, কেউ আবার সমুদ্রের বিশাল ঢেউকে ছবির ব্যাকগ্রাউন্ড হিসাবে ব্যবহার করে সেই দৃশ্য ক্যামেরাবন্দিতে ব্যস্ত ছিলেন। কেউ আবার নিজস্বীতে ব্যস্ত। কিন্তু ওই যে কথায় আছে, বিপদ কখনও বলেকয়ে আসে না! তেমনটাই ঘটল সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে থাকা কয়েক জন পর্যটকের সঙ্গে। হঠাৎ বিশাল একটি ঢেউ আছড়ে পড়তেই পাথরের উপর ছিটকে পড়লেন কয়েক জন। আছড়ে পড়ার সেই জল যখন গড়িয়ে ফের সমুদ্রে পড়ছিল, সেই জলেই ভেসে গেলেন দুই পর্যটক। দুধসাদা ফেনায় মিলিয়ে গেলেন দু’জনই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sea Waves Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE