Advertisement
০৪ মে ২০২৪
Teacher Beaten With Slipper

অনলাইন ক্লাস চলাকালীন শিক্ষককে জুতো দিয়ে পেটালেন ছাত্র, ভিডিয়ো ভাইরাল হতেই হুলস্থুল

ঘটনাটি কবে ঘটেছে এবং কোথায় ঘটেছে, সে বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। ‘ফিজিক্স ওয়ালা’ নামে একটি অতি পরিচিত কোচিং সংস্থায় এই ঘটনাটি ঘটেছে বলে সমাজমাধ্যমে দাবি করা হয়েছে।

শিক্ষককে মারধরের সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

শিক্ষককে মারধরের সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৭:১০
Share: Save:

প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য কোচিং চলছিল অনলাইনে। শিক্ষক ব্ল্যাকবোর্ডে কিছু সমীকরণ বোঝাচ্ছিলেন। আচমকাই এক ছাত্র শিক্ষকের দিকে এগিয়ে যান এবং জুতো দিয়ে একের পর এক আঘাত করতে থাকেন শিক্ষককে। ছাত্রের হামলার মুখে পড়ে নিজেকে বাঁচানোর চেষ্টা করছিলেন শিক্ষক। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ঘটনাটি কবে ঘটেছে এবং কোথায় ঘটেছে, সে বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। ‘ফিজিক্স ওয়ালা’ নামে একটি অতি পরিচিত কোচিং সংস্থায় এই ঘটনাটি ঘটেছে বলে সমাজমাধ্যমে দাবি করা হয়েছে। যে ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে।

শিক্ষকের গায়ে হাত তোলার ঘটনায় অনেকেই সরব হয়েছেন। ওই ছাত্রের শাস্তির দাবিও জোরালো হচ্ছে সমাজমাধ্যমে। যদিও কী কারণে শিক্ষককে ওই ছাত্র মারধর করলেন, তা স্পষ্ট জানা যায়নি। তবে ছাত্রের হাতে শিক্ষকের মারধরের ঘটনায় অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন।

অন্য একটি ঘটনায় উত্তরপ্রদেশের আগরায় কোচিং সেন্টারের এক শিক্ষককে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে দুই ছাত্রের বিরুদ্ধে। শিক্ষকের পায়ে গুলি লেগেছে। দুই পড়ুয়া শিক্ষককে হুমকি দিয়েছে, এর পরের বার একেবারে খতম করে দেবে। বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটেছে। একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। শিক্ষককে হুমকি দিয়ে তাদের বলতে শোনা যাচ্ছে, “ছ’মাস পর আবার ফিরে আসব। একটা গুলি খরচ করেছি। এখনও ৩৯টা রয়েছে। পরের বার সেই ৩৯টা গুলিই খরচ করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Teacher Beaten Online Class
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE