Advertisement
২৪ জুলাই ২০২৪
Haryana Student

মা-বোনকে রাস্তায় হেনস্থা তিন বাইক আরোহীর, বাঁচাতে এসে গুলিতে জখম দশম শ্রেণির ছাত্র

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছাত্রের নাম লোকেশ। বৃহস্পতিবার রাতে মা এবং বোনের সঙ্গে বাড়ি ফিরছিল সে। তখন মোটরসাইকেলে চেপে তিন যুবক তাঁদের কাছে আসেন।

representational image of gun

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২৩
Share: Save:

মা-বোনকে হেনস্থা করছিলেন কয়েক জন। দেখে স্থির থাকতে না পেরে তাঁদের রক্ষার জন্য এগিয়ে যায় দশম শ্রেণির ছাত্র। পুলিশ জানিয়েছে, ওই কিশোরকে গুলি করেছেন অভিযুক্তেরা। হরিয়ানার পালওয়ালের ঘটনা। শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে কিশোরের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছাত্রের নাম লোকেশ। বৃহস্পতিবার রাতে মা এবং বোনের সঙ্গে বাড়ি ফিরছিল সে। তখন মোটরসাইকেলে চেপে তিন যুবক তাঁদের কাছে আসেন। অভিযোগ, লোকেশের মা এবং বোনকে উত্যক্ত করতে শুরু করেন তাঁরা। লোকেশ তিন জনের উপর ঝাঁপিয়ে পড়েন। হাতাহাতিও হয়। তখনই তিন জনের মধ্যে এক জন পকেট থেকে বন্দুক বার করে গুলি ছোড়েন। তার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যান তাঁরা।

গুলিটি লোকেশের ডান হাতে লাগে। রক্তপাত হতে থাকে। তার মা-বোন কোনও মতে তাঁকে হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর চিকিৎসা চলছে। লোকেশের এক কাকা থানায় খবর দেন। তদন্তে নামে পুলিশ। অভিযুক্ত এক জনকে ইতিমধ্যে শনাক্ত করেছে পুলিশ। তাঁর নাম কোকান। তিনি বাধরার বাসিন্দা। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তিই গুলি চালিয়েছেন। তিন জনেরই খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student gun harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE