Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Convocation

সমাবর্তনে শংসাপত্র নিতে উঠে তরুণের ‘কালা চশমা’ নাচ, ভিডিয়ো দেখে মন্তব্য, ‘ক্ষমতা আছে’

ভিডিয়োতে দেখা গিয়েছে, মঞ্চে উঠেই আগে এক চোট নেচে নেন মাহির। তার পর হাতে তুলে নেন সমাবর্তনের শংসাপত্র। তাঁকে দেখে হতবাক শিক্ষক থেকে বাকি পড়ুয়া সকলেই।

সমাবর্তন মঞ্চে উঠে নাচলেন মাহির মলহোত্র নামে ওই তরুণ।

সমাবর্তন মঞ্চে উঠে নাচলেন মাহির মলহোত্র নামে ওই তরুণ। —ছবি ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪৭
Share: Save:

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ক্যাটরিনা আর সিদ্ধার্থ মলহোত্রর সেই গান ‘কালা চশমা’। চার বছর কেটে গেলেও গানটির জনপ্রিয়তা এতটুকু কমেনি। এ বার সেই গানে একটি নাচের ভিডিয়ো আবারও ভাইরাল। তবে ভাইরাল হওয়ার কারণ শুধু ওই গান নয়, বরং প্রেক্ষাপট। সমাবর্তনে শংসাপত্র নিতে মঞ্চে উঠে ‘কালা চশমা’ নাচলেন এক তরুণ। সেই ভিডিয়ো এখন ভাইরাল।

সম্প্রতি নরওয়ের একটি নাচের দল এই ‘কালা চশমা’ গানের সঙ্গে নেচে একটি ভিডিয়ো নেটমাধ্যমে পোস্ট করে। দলটির নাচের ভঙ্গি দারুণ জনপ্রিয় হয়। সেই ভঙ্গিতেই মঞ্চে উঠে নাচলেন মাহির মলহোত্র নামে ওই তরুণ। মুম্বইয়ের এক কলেজে পড়াশোনা করেছিলেন তিনি। সেখান থেকেই সমাবর্তন নেন।

নেটমাধ্যমে নাচের ভিডিয়োটি পোস্ট করেছেন মাহিরই। ক্যাপশনে লিখেছেন, ‘দয়া করে এটা করার চেষ্টা করবেন না। আমি একেবারেই উৎসাহ দেব না।’ নেটমাধ্যমের প্রোফাইলে নিজের পরিচয় হিসাবে লিখেছেন ডিজিটাল ক্রিয়েটর। ভিডিয়োতে দেখা গিয়েছে, মঞ্চে উঠেই আগে এক চোট নেচে নেন মাহির। তার পর হাতে তুলে নেন শংসাপত্র। তাঁকে দেখে হতবাক শিক্ষক থেকে বাকি পড়ুয়া সকলেই। ঘটনার আকস্মিকতায় হেসেও ফেলেন।

প্রতিবেদন লেখা পর্যন্ত ভিডিয়োটি ৩০ লক্ষ বার দেখা হয়েছে। দেখে একের পর এক মন্তব্য করেছেন উচ্ছ্বসিত নেটাগরিকরা। কেউ লিখেছেন, ‘আপনার ক্ষমতা রয়েছে মশাই।’ জনৈক লিখেছেন, ‘আপনি তো কিংবদন্তি হয়ে থেকে যাবেন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Convocation Viral Video Dance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE