Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Telangana

‘আর পরীক্ষা দিতে পারলাম না বাবা’, কেন্দ্রে পৌঁছতে ১৫ মিনিট দেরি হওয়ায় আত্মহত্যা ছাত্রের

নির্দেশ দেওয়া ছিল, কোনও পরীক্ষার্থী এক মিনিট দেরি করে কেন্দ্রে প্রবেশ করলে তাকে পরীক্ষায় বসতে দেওয়া হবে না। বৃহস্পতিবার পরীক্ষাকেন্দ্রে ১৫ মিনিট দেরি করে পৌঁছেছিল ওই ছাত্র।

১৭ বছর বয়সি পরীক্ষার্থী (বাঁ দিকে) এবং দুর্ঘটনাস্থলের ছবি (ডান দিকে)।

১৭ বছর বয়সি পরীক্ষার্থী (বাঁ দিকে) এবং দুর্ঘটনাস্থলের ছবি (ডান দিকে)। —ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১০:৫৪
Share: Save:

কেন্দ্রে পৌঁছতে দেরি হওয়ার কারণে পরীক্ষায় বসতে পারেনি ১৭ বছর বয়সি এক ছাত্র। সেই হতাশায় নিজেকে শেষ করল সে। খালে ঝাঁপিয়ে আত্মহত্যা করে ছাত্রটি। তার আগে বাবার কাছে ক্ষমা চেয়ে একটি সুইসাইড নোটও লেখে সে। ঘটনাটি বৃহস্পতিবার তেলঙ্গানার আদিলাবাদ জেলার মাঙ্গরুলা গ্রামে ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, সকাল ৯টা থেকে পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল তার। নির্দেশ দেওয়া ছিল, কোনও পরীক্ষার্থী এক মিনিট দেরি করে কেন্দ্রে প্রবেশ করলে তাকে পরীক্ষায় বসতে দেওয়া হবে না। বৃহস্পতিবার পরীক্ষাকেন্দ্রে ১৫ মিনিট দেরি করে পৌঁছেছিল ওই ছাত্র। পরীক্ষায় তাকে বসতে দেওয়া না হলে সাড়ে ৯টা নাগাদ পরীক্ষাকেন্দ্র থেকে বেরিয়ে যায় সে। বাড়ি ফেরার পথে খাল থেকে ঝাঁপিয়ে আত্মহত্যা করে।

পুলিশ সূত্রে খবর, দেহ উদ্ধার করার সময় একটি সুইসাইড নোট খুঁজে পায় তারা। বাবাকে উদ্দেশ করে ছাত্রটি সেই চিঠি লিখেছে বলে জানায় পুলিশ। বাবার কাছে ক্ষমা চেয়ে চিঠিতে লিখে জানায়, কেন্দ্রে পৌঁছতে দেরি হওয়ার কারণে পরীক্ষা দিতে পারেনি সে। ঘটনাস্থল থেকে তল্লাশি চালিয়ে একটি ঘড়ি এবং টাকার ব্যাগ পেয়েছে পুলিশ। এই ঘটনার তদন্ত এখনও চালিয়ে যাচ্ছে তেলঙ্গানা পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Telangana Exam centre Examinee Canal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE