Advertisement
১৭ জুন ২০২৪
Uttar Pradesh

মিথ্যা পরিচয়ে বিয়ে, পণের দাবিতে স্ত্রীকে খুনের হুমকি! গ্রেফতার তরুণ

পুলিশ সূত্রে খবর, তরুণীর সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় রোহনের। বন্ধুত্বের সম্পর্ক ধীরে ধীরে প্রেমে পরিণত হয় এবং বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১০:৪৮
Share: Save:

বিয়ে করবেন বলে আসল পরিচয় গোপন করেছিলেন তরুণ। বিয়ের পর সত্য প্রকাশ্যে আসতে স্ত্রীকে ধর্ম পরিবর্তনের জন্য জোর করতে থাকেন। এমনকি পণের দাবিতে খুনের হুমকিও দিতে থাকেন। শুক্রবার স্ত্রীর অভিযোগের ভিত্তিতে তরুণকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি উত্তর প্রদেশের সোনভদ্র এলাকায় ঘটেছে। অভিযুক্তের নাম সাহজেব ওরফে রোহন রাই।

পুলিশ সূত্রে খবর, তরুণীর সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় রোহনের। বন্ধুত্বের সম্পর্ক ধীরে ধীরে প্রেমে পরিণত হয় এবং বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। তরুণীর অভিযোগ, বিয়ের পর রোহনের আসল পরিচয় জানতে পারেন তিনি। রোহনের আসল নাম সাহজেব। মিথ্যা পরিচয় নিয়ে তরুণীর সঙ্গে বিয়ে করেছিলেন তিনি।

অভিযোগ, বিয়ের পর স্ত্রীকে ধর্ম পরিবর্তনের জন্য জোর করতেন সাহজেব। এমনকি পণও চাইতেও শুরু করেন তিনি। পণ না দিলে স্ত্রীকে খুনের হুমকিও দেন বলে সাহজেবের বিরুদ্ধে অভিযোগ। থানায় গিয়ে সাহজেবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে অভিযুক্তকে গ্রেফতার করে উত্তর প্রদেশ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Marriage Facebook dowry arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE