Advertisement
১৪ জুলাই ২০২৪
Child Abuse

দিল্লিতে স্কুলছাত্রকে যৌন নিগ্রহ সহপাঠীদের! ক্ষতিগ্রস্ত শরীরের ভিতরে বিভিন্ন অংশ

নির্যাতিত কিশোরের মা জানিয়েছেন, স্কুল থেকে ফিরে পেটে ব্যথার কথা জানিয়েছিল সে। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান মহিলা। সেখানেই বিষয়টি প্রকাশ্যে আসে।

image of abuse

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৪ ১৮:২৯
Share: Save:

দিল্লির স্কুলে প্রহৃত এক কিশোর। যৌন হেনস্থারও অভিযোগ উঠেছে। তাকে মারধরে অভিযুক্ত সহপাঠীরা। এমনটাই জানিয়েছে পুলিশ। নির্যাতিত কিশোরের মা জানিয়েছে, প্রায় এক মাস হাসপাতালে ভর্তি ছিল সে। সদ্যই ছাড়া পেয়ে বাড়িতে ফিরেছে।

নির্যাতিত কিশোরের মা জানিয়েছেন, স্কুল থেকে ফিরে পেটে ব্যথার কথা জানিয়েছিল সে। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান মহিলা। সেখানেই বিষয়টি প্রকাশ্যে আসে। অস্ত্রোপচার করা হয়। জ্ঞান ফেরার পর কিশোর সমস্ত বিষয়টি জানায়। গত ১৮ মার্চ কিশোরকে তার কয়েক জন সহপাঠী লোভ দেখিয়ে ক্লাসের বাইরে নিয়ে যায়। সেখানে যৌন হেনস্থা করে বলে অভিযোগ। তাঁর কথায়, ‘‘আমার ছেলেকে লাঠি দিয়ে সকলে মিলে মারধর করেছে। তার পোশাক খুলে নিয়েছে। লাঠি প্রবেশ করানো হয়েছে তাঁর শরীরে, এতে তাঁর অন্ত্র ক্ষতিগ্রস্ত হয়েছে।’’

কিশোরের মায়ের অভিযোগ, তাঁর ছেলেকে মুখ বন্ধ রাখার জন্য ভয় দেখিয়েছিল অভিযুক্তেরা। সে কারণে, ১০ দিন চুপচাপ ছিল সে। এখনও সে কথা ভেবে রোজ রাতে চমকে উঠছে ছেলে। অভিযুক্তদের বিরুদ্ধে কড়া শাস্তির দাবি করেছেন তিনি। স্কুলকে পদক্ষেপ করার অনুরোধ করেছেন। সিবিআই তদন্তের দাবি করেছেন তিনি। চিকিৎসকেরা জানিয়েছেন, তিন মাস পর আরও এক বার অস্ত্রোপচার করতে হবে কিশোরের। তার অন্ত্র ক্ষতিগ্রস্ত হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child Abuse Sexual Harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE