Advertisement
০৭ মে ২০২৪
Sukanya Mondal

সুকন্যা জানতেন না কিছুই, দাবি কোর্টে

আদালতে সুকন্যার আইনজীবীর যুক্তি, কোন সংস্থায় ডিরেক্টর করা হয়েছে, তা জানতেন না অনুব্রতের মেয়ে। দু’পক্ষের বক্তব্য শুনে আদালত জানায়, ফের ডিসেম্বরে শুনানি হবে এই মামলার।

Sukanya Mondal.

সুকন্যা মণ্ডল। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২৩ ০৫:৩০
Share: Save:

সুকন্যা মণ্ডল তাঁর নামে বিপুল সম্পত্তি, বিভিন্ন সংস্থার বিষয়ে কিছুই জানতেন না বলে দিল্লি হাই কোর্টে সওয়াল করলেন তাঁর আইনজীবী। গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলের পাশাপাশি তাঁর কন্যা সুকন্যাকেও গ্রেফতার করে ইডি। দু’জনেই এখন তিহাড় জেলে। জামিন পেতে আজ সুকন্যার তরফে হাই কোর্টে যুক্তি দেওয়া হয়, অনুব্রত ও তাঁর চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট মণীশ কোঠারি মিলে সুকন্যাকে যে কাগজে সই করতে বলতেন, তিনি সেখানে সই করে দিতেন। বিচারপতি জ্যোতি সিংহের প্রশ্ন, সুকন্যা এক জন সরকারি স্কুলের শিক্ষিকা হয়েও কি বেসরকারি সংস্থার ডিরেক্টর হতে পারেন? সুকন্যার আইনজীবীর যুক্তি, কোন সংস্থায় ডিরেক্টর করা হয়েছে, তা তিনি জানতেন না। এই মামলার ফের ডিসেম্বরে শুনানি হবে। সুপ্রিম কোর্টে এ দিন অনুব্রত মণ্ডলের জামিনের মামলার শুনানি ছিল। তা স্থগিত হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sukanya Mondal Anubrata Mondal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE